শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরাস্তি পৌর নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৬, ২০২১
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকনঃ

আসন্ন শাহরাস্তি পৌরসভার সাধারণ নির্বাচন- ২০২১ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় শাহরাস্তি মেয়র পার্ক মিলনায়তনে শাহরাস্তি পৌর আওয়ামীলীগের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্বের ১নং সেক্টর কম্যান্ডার মেজর রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়। তিনি সকল ভেদাভেদ ভুলে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার জন্য নেতা-কর্মীদের আহবান জানিয়েছেন।

সভায় সভাপতিত্ব করেন হাজী আব্দুল লতিফ আহবায়ক, শাহরাস্তি পৌর আওয়ামীলীগ ও মেয়র, শাহরাস্তি পৌরসভা।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র, নাছির উদ্দিন আহমেদ ভূঁইয়া। প্রধান বক্তা ছিলেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্বা আবু নাঈম পাটোয়ারী দুলাল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, আইন বিষয়ক সম্পাদক ইলিয়াছ মিন্টু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জেডএম আনোয়ার হোসেন, মহিলা আওয়ামীলীগ থেকে নুরজাহান বেগম, যুব মহিলা লীগ থেকে রেবেকা সুলতানা সহ চাঁদপুর জেলা আওয়ামীলীগ, শাহ্‌রাস্তি উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামিলিগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জনপ্রতিনিধিদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার কাজল, মেহের উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মনির হোসেনসহ দলীয় চেয়ারম্যান, প্রহল্লাদ দে’সহ দলীয় কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।

কোরান তেলাওয়াত করেন হাফেজ মাওলান আবু ছালেহ, গীরা পাঠ করেন ডাঃ নিমাই চন্দ্র শীল এবং সঞ্চালনায় ছিলেন আব্দুল্লাহ আল মামুন।

আর পড়তে পারেন