রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিষ্যকে বোতলের জন্য জুতাপেটা করলেন রাহাত ফতেহ আলী

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৮, ২০২৪
news-image

বিনোদন ডেস্ক:

পাকিস্তানের বিখ্যাত সংগীতশিল্পী রাহাত ফতেহ আলী খানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে এবার কোনো গানের ভিডিও নয়, বরং এক শিষ্যক জুতা দিয়ে পেটানোর এক ভিডিও ঝড় তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। শিল্পীর দাবি, ছাত্র-শিক্ষক সম্পর্ক এমনই হয়ে থাকে।

পাকিস্তানি সম্প্রচারমাধ্যম সামা টিভির প্রতিবেদনে বলা হয়, ওই ব্যক্তি রাহাত ফতেহ আলী খানের একজন কর্মী। তবে শিল্পী নিজে দাবি করেছেন, ওই ব্যক্তি তার শিষ্য।

ভিডিওতে দেখা যায়, একটি বোতল নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন শিল্পী। কথায় কথায় তাকে চড়-থাপ্পড় মারছেন। একটা সময় জুতা দিয়েও পেটাতে দেখা যায় তাকে। অন্যরা রাহাত ফতেহ আলী খানকে ঠেকানোর চেষ্টা করছেন।

ভিডিও ভাইরাল হওয়ার পর রাহত ফতেহ আলী খান নিজে এক ভিডিও বার্তায় সাফাই গেয়েছেন। তিনি বলেন, ‘ওস্তাদ আর শিষ্যের সম্পর্ক এমনই। ও আমার ছেলের মতো। যদি কোনো ছাত্র ভালো করে, তবে তাকে ভালোবাসায় ভরিয়ে দেই আমি। আর যদি অপরাধ করে তবে শাস্তি দেই।’

ভিডিওটিতে সেই শিষ্য বলেন, তিনি পবিত্র পানি সংবলিত একটি বোতল ভুল জায়গায় রেখেছিলেন। সেজন্যই এই পরিস্থিতি তৈরি হয়েছে। তবে তার কোনো অসৎ উদ্দেশ্য ছিল না। তার ওস্তাদ তাকে অনেক ভালোবাসেন, বাবার মতো। যারা এই ভিডিও ছড়াচ্ছেন তারা রাহাত ফতেহ আলী খানের দুর্নাম করতে চান।

আর পড়তে পারেন