শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার সরকারেই আস্থা রাখবে জনগণ : তিতাসে গণসংযোগে ইঞ্জি. আব্দুস সবুর

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) সংসদীয় আসনে গণসংযোগে ব্যস্ত আ’লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশিরা। রবিবার (১ অক্টোবর) সারাদিন ব্যাপি তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নে গণসংযোগ-পথসভায় ব্যস্ত সময় কাটিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশের (আইইবি) সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সবুর ।

বিশাল গাড়ি ও মোটরসাইকেল বহর নিয়ে তিতাস উপজেলায় আসেন ইঞ্জিনিয়ার আব্দুস সবুর । এ সময় তিনি হেটে হেটে বিভিন্ন দোকান, অলি-গলি, মানুষের দ্বারে দ্বারে যান। মানুষের কাছে সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ করে নিজের প্রার্থীতার জানান দেন।

তিনি মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন। শেখ হাসিনার সরকারেই জনগণের আস্থা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করে তিনি জানান, এ আসন থেকে আমি দলের মনোনয়ন চাইব, আশা করি দল আমাকে মূল্যায়ন করে মনোনয়ন দিবেন। এখানের মাটি ও মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক। আমি নির্বাচিত হলে এলাকার কার্যকর উন্নয়ন করবো। এ এলাকাকে সন্ত্রাস, চাদাঁবাজ, মাদকমুক্ত করবো। কৃষকরা যাতে বছরে ৩ ফসল ঘরে তুলতে পারে সেজন্য সহযোগিতা করবো। শিক্ষার হার বৃদ্ধিতে শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনের পাশাপাশি শিক্ষার মানগত উন্নয়নে কাজ করবো।

পরে বিকেলে তিতাসের খানেবাড়ি এলাকায় একটি পথসভায় তিনি অংশগ্রহণ করেন। এ সময় তিতাসের সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ , কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন