বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা শুধু স্বপ্ন দেখান না, সেই স্বপ্ন বাস্তবেও পুরণ করেন -এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৭, ২০১৮
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর :
জাতির পিতা শেখ মজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলা দেশের জনগনকে স্বাধীনতা বিরোধীদের মতো শুধু স্বপ্ন দেখিয়েই সময় পার করেন না। সেই স্বপ্নকে তিনি আপ্রাণ চেষ্টা করে বাস্তবেও তা পুরণ করেন।

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ন্যাশনাল সার্ভিসের প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা(৩)-মুরাদনগর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এ কথা বলেন। তিনি আরো বলেন দেশকে স্বাধীনতা বিরোধীদের হাত থেকে বাঁচাতে হলে এবং দেশের মানুষের স্বপ্ন পুরণ করতে হলে এ দেশে শেখ হাসিনা সরকার বার বার প্রয়োজন।

মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অফিসের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মিতু মরিয়মের সভাপতিত্বে নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক এএনএম মজিবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ম. রুহুল আমিন, উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রুহুল আমিন, মোঃ জহিরুল ইসলাম জুয়েল, কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজের প্রধান শিক্ষক মোঃ সাদেকুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মমিনুল হক, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ আরজুন প্রমুখ।

আর পড়তে পারেন