মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সমতট টিভির ইফতার মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

সমতট টিভির ইফতার মাহফিল ও আলোচনা সভা ২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) কুমিল্লা নগরীর ধর্মপুরের রসই ঘর রেস্টুরেন্ট অনুষ্ঠিত হয়েছে।

এ সময় সমতট টিভির এডিটর এন্ড সিইও বেলাল হোসেন রাজু সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব‌্য রাখেন দৈনিক শিরোনামের সম্পাদক নীতিশ সাহা।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব‌্য রাখেন, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সভাপতি ইয়াসমিন রীমা, দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক শাহজাদা এমরান, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কুমিল্লা প্রতিনিধি ও সাপ্তাহিক আমোদ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মহিউদ্দিন মোল্লা, একুশে টেলিভিশনের কুমিল্লা জেলা প্রতিনিধি ও কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির রনি, দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, ব্র্যাক ব্যাংক চকবাজার ব্রাঞ্চের ম্যানেজার খোরশেদ আলম মোল্লা, দৈনিক কুমিল্লা কাগজের উপ-সম্পাদক জহির শান্ত, সমতট টিভির সহ-সম্পাদক ডেন্টিস কাজী মোহাম্মদ নাসির উদ্দিন, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা নাসির উদ্দিন ও হরিশপুর কামাল হোসেন কলেজের ফাইন্যান্স, ব্যাংকিং ও বীমা বিষয়ের প্রভাষক ও সমতট টেলিভিশনের হেড অফ কনটেন্ট রিসার্চ উম্মে হাবিবা জ্যোতি।

অনুষ্ঠানে বক্তরা বলেন, সমতট টিভি মানুষের সুখ-দুঃখ, হাসি-কান্না, আনন্দ-বেদনার কথা তুলে ধরবে। পাশাপাশি সমাজ, সভ্যতা, রাজনীতি, অর্থনীতি, সংস্কৃতি, ইতিহাস ও মানুষের মুক্তিতে ভূমিকা রাখবে। এছাড়া সমাজ থেকে অজ্ঞতা ও বৈষম্য দূরীকরণে সমতট টিভি কাজ করবে, এমন প্রত‌্যাশাও করেন বক্তারা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের কুমিল্লার সিনিয়র রিপোর্টার জসীম উদ্দীন চৌধুরী, সাপ্তাহিক সমাজ কন্ঠের সিনিয়র রিপোর্টার মাহবুব কবির, দৈনিক বাংলা ও এনটিভির কুমিল্লা প্রতিনিধি মাহফুজ নান্টু, ঢাকা ট্রিবিউনের কুমিল্লা প্রতিনিধি মহসিন কবির, দ‌্যা বিজনেস স্ট্যান্ডার্ডের কুমিল্লা প্রতিনিধি তৈয়বুর রহমান সোহেল, দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান ও রুবেল মজুমদার, সাপ্তাহিক আমোদের স্টাফ রিপোর্টার মোহাম্মদ শরীফ, রিপোর্টার হাসিবুল ইসলাম সজিব, জাফরান হাবিব চৌধুরী, সমতট টেলিভিশনের ভিডিও এডিটর মো রাকিবুল হাসান, মোশন এন্ড ভিডিও এডিটর হাসিবুল ইসলাম, নিউজ রুম সাব এডিটর আফতাবুননাহার জ্যোতি, এক্সিকিউটিভ অফিসার মো: রকিবুল হাসান, স্ক্রিপ্ট রাইটার ইব্রাহীম পিয়াস ও ফাহমিদা আলম পিউলি।

অনুষ্ঠানে দেশ জাতি, মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আর পড়তে পারেন