মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘হত্যার’ উদ্দেশ্যে কুবি শিক্ষার্থীর উপর হামলা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৯, ২০২৪
news-image

কুবি প্রতিনিধি:

‘তুচ্ছ’ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলার শিকার হয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাবেক শিক্ষার্থী মো: আনিসুজ্জামান শাকিল ও তার ভাই মো: মাসফিকুজ্জামান রাকিব। হামলার পরে তারা ছিনতাইয়ের শিকার হয়েছে বলেও অভিযোগ করে। ৫ এপ্রিল (শুক্রবার) বিকাল ৩টায় কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার নোয়াপাড়া গ্রামে নিজ বাড়িতে উক্ত হামলার শিকার হয় শাকিল ও রাকিব।

এ ঘটনায় কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেটের আদালতে ভুক্তভোগী বাদি হয়ে ৮ এপ্রিল (সোমবার) মামলা দায়ের করে।

হামলার বিষয়ে ভুক্তভোগী মো: আনিসুজ্জামান শাকিল বলেন, “আমি গ্রামে খুব কম যাই। আমার বাড়ির পাশে প্রতিবেশী আমান উল্ল্যাহ(৪১) নজির(৩২), নাছির (২৯), এরা তিন ভাই ও আলামগীর (২৮), আব্দুল কাদের(২১) তারা এলাকার সমাজে প্রভাববিস্তার করতে চায় এবং তারা যেহেতু প্রাতিষ্ঠানিক শিক্ষায় আমার থেকে কম তারা এ নিয়ে প্রতিহিংসা করতো৷ এর জের ধরো অতর্কিত হামলা করে আমি ও আমার ছোট ভাইয়ের উপর। লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে আমাদের ঘরে প্রবেশ করে আমাদের দুই ভাইকে এলোপাতাড়ি মারতে থাকে। আমাকে হত্যা করতে শ্বাসরোধ করতে চায়। তারা হামলার পর আমার মায়ের গলা থেকে স্বর্ণের হার ও শোবার ঘর থেকে ১ লক্ষ ৪ হাজার টাকা নিয়ে যায়। যাওয়ার সময় তারা ফাঁকা গুলি করতে থাকে।”

উক্ত ঘটনায় সংবাদ সম্মেলন করে ভুক্তভোগীর মা মোসাঃ সাহিনা আক্তার । সংবাদ সম্মেলনে সদর দক্ষিণ মডেল থানার অফিসার্স ইন চার্জসহ সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

আর পড়তে পারেন