শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় নারী আইনজীবী মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৬, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

রাজধানী ঢাকার মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় পারভীন সুলতানা (৫৫) নামের এক নারী আইনজীবী নিহত হয়েছেন। আজ রোববার দুপুর পৌনে ১২টার দিকে যাত্রাবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে।

পারভীন রাজধানীর সূত্রাপুরের শ্যামবাজার এলাকার মোহন দাস লেনের কাগজিটোলা এলাকায় থাকতেন। তার বাবার নাম আবুল হোসেন। পারভীন সুপ্রিম কোর্টের আইনজীবী ছিলেন। তবে তিনি ঢাকার বিচারিক আদালতেও আইন পেশার চর্চা করতেন। সেখানে তার চেম্বারও রয়েছে।

আহত শাখাওয়াত বলেন, যাত্রাবাড়ী এলাকায় ফ্লাইওভারে একটি বাস তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দুজন পড়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে পারভীনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পারভীনের বড় ভাই ফরিদ উদ্দিন বলেন, ভাতিজা শাখাওয়াতকে নিয়ে তার বোন নারায়ণগঞ্জের আদালতে গিয়েছিলেন। সেখানে পারিবারিক জমিসংক্রান্ত মামলা রয়েছে। পারভীন এই মামলার বাদী ছিলেন। কাজ শেষে ফেরার পথে তারা সড়ক দুর্ঘটনার শিকার হন।

যাত্রাবাড়ী থানার এসআই মো. কামরুজ্জামান বলেন, এই ঘটনায় লাভলী পরিবহন নামের বাসের চালককে আটক করা হয়েছে। বাসটি জব্দ করেছে পুলিশ। আইনজীবীর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

আর পড়তে পারেন