শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৮ বছর পর লাকসাম উপজেলা ও পৌর আ’লীগের কমিটি গঠন

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৯, ২০১৭
news-image

সেলিম চৌধুরী হিরা, লাকসামঃ

কুমিল্লার লাকসাম উপজেলায় দীর্ঘ ১৮ বছর পর উপজেলা ও পৌর আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। তাজুল ইসলাম এমপিকে লাকসাম উপজেলা আ’লীগের সভাপতি ও লাকসাম উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়াকে সাধারণ সম্পাদক এবং জেলা আ’লীগের সদস্য তাবারক উল্যাহ কায়েসকে পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মহব্বত আলীকে সাধারণ সম্পাদক করে কমিটি দুটি ঘোসণা করা হয়। পরে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

শুক্রবার (১৯ মে) বিকেলে উপজেলার দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি দুটি ঘোষণা করা হয়।

ত্রি-বার্ষিক সম্মেলনে স্থানীয় সাংসদ মো. তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দঃ জেলা আ’লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দঃ জেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, আ’লীগ নেতা এম.এ করিম মজুমদার, সাংগঠনিক সম্পাদক বাবু পার্থ সারথী দত্ত ।
এছাড়া লাকসাম উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভুঁইয়া, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, জেলা পরিষদ সদস্য এড. আবু তাহের, জেলা আ’লীগের সদস্য তাবারক উল্যাহ কায়েস, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, লাকসাম প্রেসক্লাব সাধারন সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতনসহ আ’লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন