বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারের ধামতীতে স্বতন্ত্র প্রার্থীর ছোট ভাইকে মারধর, দোকান ভাংচুর

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৫, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণার শেষ দিনে কুমিল্লার দেবিদ্বার উপজেলার ধামতী ইউনিয়নে এক মোবাইল দোকানে ঢুকে স্বতন্ত্র প্রার্থী  মহিউদ্দিন মিঠুর ছোটভাই শিপুসহ আরো ২ জনকে মারধর করেছে নৌকা প্রতিকের লোকজন। এ সময় মোবাইল দোকানটি ভাংচুর করে  নৌকা প্রতিকের সমর্থক দুলাল, নুর মোহাম্মদ ও ইমরানসহ আরো অনেকে।

এ সময়  বিকাশ ব্যবসায়ি অলি আহমেদ ভূইয়াকে অশ্লীল ভাষায় গালমন্দ করে নৌকা প্রতিকের সমর্থকরা। বিকাশ ব্যবসায়িকে স্বতন্ত্র প্রার্থীর দালাল বলে গালিগালাজ করে এলাকা ছাড়া করার হুমকি প্রদান করে নৌকার সমর্থকরা  ।

শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২ টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দিন মিঠু জানান, আমার ছোটভাই শিপু বিকাশ করার জন্য দোকানে যায়। এমন সময় নৌকা প্রতিকের কর্মীরা আমার ছোটভাইকে ঘেরাও করে বলে সে নাকি টাকা দিয়ে ভোট কিনতে গেছে। এটা বলেই তারা আমার ছোটভাই শিপুসহ আরো ২ জনকে অনেক মারধর করেছে। আমি ওসি সাহেবকে ফোনে এ ঘটনার বিষয়ে অবিহিত করেছি।

স্থানীয় সূত্র জানায়, বিকাশ দোকানদার অলি আহমেদ ভূইয়াকে অনেক গালিগালাজ করে এলাকা ছাড়া করার হুমকি দিয়েছে নৌকার কর্মীরা।

এ বিষয়ে দেবিদ্বার  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফ জানান, আমি খবর পেয়েই পুলিশ পাঠিযেছি। আমিও খবর নিয়েছি। বিষয়টি তদন্ত করে দেখছি।

আর পড়তে পারেন