শনিবার, ২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

কুমিল্লাগামী রিলাক্স বাসের ধাক্কায় পিকআপ চালকের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৮, ২০২২
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুরঃ
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে আবারো ১০ দিনের মাথায় যাত্রীবাহী রিলাক্স বাসের ধাক্কায় পিকআপ চালক নিহত হয়েছেন।

ঘটনাটি শনিবার (১৮ জুন) ভোর সোয়া ৬টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদখার বাজার এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমান জানান, আমি ভোর সাড়ে ৬টার দিকে বাবুরহাট বাজারে যাচ্ছিলাম। এর ১০/১৫ মিনিট আগে ঘটনাস্থল ত্যাগ করার সময় দেখি এ মর্মান্তিক দুর্ঘটনা। কুমিল্লাগামী রিলাক্স বাসের আঘাতে ঢাকা মেট্রো- ন ১৫-১২৭১ নম্বরের পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালকের মৃত্যু হয় এবং রিলাক্স বাসটি দ্রুত গতিতে পালিয়ে যায়।

জানা যায়, নিহত পিকআপ চালকের নাম মোঃ আল আমিন হোসেন বাবু (৩০)। তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগর আনা গাজী রাঢ়ী বাড়ির মৃত লুৎফুর রহমানের ছেলে। দুর্ঘটনায় আহত তার সাথের তিন জনকে স্থানীয়রা উদ্ধার করে ২৫০ শয্যা চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন- ঐ বাড়ির নবীন হোসেন এর ছেলে ইয়াছিন হোসেন, মৃত আঃ মতিন এর ছেলে সেফায়েত হোসেন ও একই বাড়ির দেলোয়ার হোসেন। এদের মধ্যে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে এবং একজন চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ পিকআপটি থানায় নিয়ে আসেন এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এর আগেও গত ৯ জুন বৃহস্পতিবার দুপুর ২টায় চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের শাহমাহমুদপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এলাকায় মুষলধারা বৃষ্টিতে ফাঁকা রাস্তায় ঢাকা মেট্রো-ঠ ১১-৮৮৭৯ নাম্বারের পিকআপকে আঘাত করে পালিয়ে যায় যাত্রীবাহী বোগদাদ বাস। এতে পিকআপটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং দুর্ঘটনায় গুরুতর আহত পিকআপ চালক মোহাম্মদ লেয়াকত বেপারী গত ১০ জুন শুক্রবার বেলা ১১টায় রাজধানীর ধানমন্ডিতে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

আর পড়তে পারেন