বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় আলী আশরাফ এমপি’র ৭১তম জন্মদিন পালিত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৭, ২০১৭
news-image

 

চান্দিনা প্রতিনিধিঃ
ব্যাপক আনন্দ ও উদ্দীপনার মধ্য দিয়ে চান্দিনা থেকে চারবার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এর ৭১তম জন্মদিন।

তার জন্মদিন উপলক্ষ্যে শুক্রবার (১৭ নভেম্বর) দুপুরে উপজেলার সকল নেতা-কর্মীদের আমন্ত্রণ জানান তিনি। মধ্যাহ্ন ভোজের পর বিকেলে মহা ধুমধামে কেক কেটে জন্মদিনটি পালন করেন নেতা-কর্মী, সহপাঠি ও শোভাকাঙ্খিরা।

প্রিয় নেতাকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এড. নিজামুল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আইউব আলী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রৌশন আলী মাষ্টার, যুগ্ম সম্পাদক ও এফবিসিসিআই সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটু, সাংগঠনিক সম্পাদক এড. মহিউদ্দিন আহমেদ আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান দুলু, মাধাইয়া ইউপি চেয়ারম্যান অহিদ উল্লাহ, জোয়াগ ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান, বরকরই ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শিপন, বরকইট ইউপি চেয়ারম্যান আবুল হাসেম, বাড়েরা ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম, গল্লাই ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, পৌর কাউন্সিলর কাজী জাফর উল্লাহ আজাদ, কাউন্সিলর সুরুজ ভূইয়া, কাউন্সিলর আব্দুস সালাম, জোয়াগ ইউপি আওয়ামীলীগ নেতা আব্দুস ছালাম সওদাগর, মহিচাইল ইউপি আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম প্রমুখ।

আর পড়তে পারেন