মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারের বরকামতায় স্বতন্ত্র প্রার্থীদের মতবিনিময় সভায় নৌকা প্রতিকের সমর্থকদের হুমকি প্রর্দশন !

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২১, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দেবিদ্বারের বরকামতা ইউনিয়নের বাগমারা মাদ্রাসায় স্বতন্ত্র প্রার্থীদের মতবিনিময় সভায় এসে হামলা ও হুমকি প্রর্দশন করেছে নৌকা প্রতিকের সমর্থকরা। এমন অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী হারুুনুর রশীদের ছোট ভাই ফরহাদ।

শুক্রবার বিকেলে এ হুমকি প্রর্দশনের ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী হারুুনুর রশীদ ও তার ছোট ভাই ফরহাদ আজকের কুমিল্লাকে জানান,  এই ইউনিয়নে নৌকার প্রতিক পেয়েছেন বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম। তিনি উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের পিতা।  আমরা আজ বাগমারা মাদ্রাসায় স্থানীয় লোজনের সাথে মতবিনিময় সভা করছিলাম। এ সভায় স্বতন্ত্র প্রার্থী মিজান সাহেবসহ ৪ জন প্রার্থী ও তাদের নেতাকর্মীরাও উপস্থিত রয়েছেন। পুলিশও উপস্থিত ছিল। মত বিনিময় সভা চলাকালে উপজেলা চেয়ারম্যান আজাদ সাহেবের ছোট ভাই মাসুদের নেতৃত্বে ১০/১২টি মোটরসাইকেল করে স্থানীয় ও বহিরাগত সন্ত্রাসীরা এসে মতবিনিময় সভা বন্ধ করতে বলে। পুনরায় এখানে মতবিনিময় সভা করলে রগ কেটে ফেলে জানে মেনে ফেলবে বলে হুমকি প্রদান করে। এ সময় আমাদের প্রাণনাশের হুমকি দেয়। এ সময় পুলিশও উপস্থিত ছিল। পুলিশ কোন ভূমিকা পালন না করলেও স্থানীয় লোকজনের প্রতিবাদের মুখে তারা ঘটনাস্থল ত্যাগ করে। এখন তারা অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে এলাকায় মহড়া দিচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজকের কুমিল্লাকে জানান, একটা মিটিংয়ে যাচ্ছি। পরে কথা বলবো।

আর পড়তে পারেন