বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলেটে এক্সপেরিয়েন্স জোন চালু করলো বার্জার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৮, ২০২২
news-image

ডেস্ক রিপোর্ট:

শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) সিলেটে ‘বার্জার এক্সপেরিয়েন্স জোন’ -এর নতুন ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে। সিলেটের আল-ফামাচা শপিং সেন্টার, নয়া সড়ক পয়েন্টে অবস্থিত এই এক্সপেরিয়েন্স জোনটি সম্প্রতি উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বার্জারের অন্যান্য কর্মকর্তাদের সাথে উপস্থিত ছিলেন মো. মহসিন হাবিব চৌধুরী, সিনিয়র জেনারেল ম্যানেজার, সেলস অ্যান্ড মার্কেটিং, আবুল কাসেম মোহাম্মদ সাদেক নাওয়াজ, জেনারেল ম্যানেজার, মার্কেটিং, মোহাম্মদ আজিজুল হক, জেনারেল ম্যানেজার, সেলস ট্রেড, সাব্বির আহমেদ, হেড, প্রজেক্ট প্রলিঙ্কস এক্সপেরিয়েন্স জোন, নজরুল ইসলাম, ডিভিশনাল সেলস ম্যানেজার, দেওয়ান মাহাবুবুল হাসান, হেড, হোম ডেকোর ও মো. আজিজুল্লাহ, রিজিওনাল সেলস ম্যানেজার।

ক্রেতা ও ভোক্তা সাধারণকে বার্জারের পণ্য সম্পর্কে আরো গভীরভাবে জানানো এবং পরিচিত করাই বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য। গ্রাহকরা নিজেদের পছন্দ অনুযায়ী সঠিক পণ্য সহজে বেছে নিতে পারেন। বহু বছর ধরেই এদেশের মানুষ বার্জারের মানসম্পন্ন পণ্য ব্যবহার করে নিজ বাড়ির অন্দরকে আরো স্বস্তিদায়ক ও ছিমছাম করে তুলছে। বর্তমানে, দেশজুড়ে ১৬টি বার্জার এক্সপেরিয়েন্স জোন ফ্ল্যাগশিপ আউটলেট রয়েছে। সিলেটে এই নতুন ফ্ল্যাগশিপ আউটলেট চালু করায় সিলেটের ক্রেতারা এখন আরও স্বাচ্ছন্দ্যে বার্জারের পণ্য ও সেবা কিনতে পারবেন।

এ ব্যাপারে সিনিয়র জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং )মো. মহসিন হাবিব চৌধুরী বলেন, “বাড়ি এমন একটি জায়গা, যেখানে আমরা আমাদের প্রিয়জন ও তাদের স্মৃতি ধারন করি। বাড়ি আমাদের যে নিরাপত্তা ও নিজস্ব জায়গার অনুভূতি দেয়, তা বাড়ির সাথে আমাদের এক সুদৃঢ় বন্ধন তৈরি করে। তাই, যতোখানি সম্ভব এই জায়গার যত্ন নেওয়া অপরিহার্য। বাড়ি যাতে মানুষকে আরাম ও স্বাচ্ছন্দ্যের অনুভূতি দেয়, সেজন্য অন্দরের সাজসজ্জার ওপর বার্জার সবসময় জোর দিয়ে থাকে। এ ব্যাপারে মানুষকে সহায়তা করতে আমরা সারা দেশে বার্জার এক্সপেরিয়েন্স জোনের ফ্ল্যাগশিপ আউটলেট তৈরি করছি। সর্বশেষ সিলেটে এক্সপেরিয়েন্স জোন চালু করার ফলে আরও অধিক সংখ্যক গ্রাহক বার্জারের পণ্য ও সেবা উপভোগ করতে পারবেন।”

গ্রাহকরা এখন নতুন ‘বার্জার এক্সপেরিয়েন্স জোন’-এ গিয়ে বার্জারের অভিজ্ঞ কর্মীদের কাছ থেকে পেইন্ট-সম্পর্কিত সমস্যার সমাধান এবং বাড়ির ইন্টেরিয়র সংক্রান্ত পরামর্শ গ্রহণ করতে পারবেন। আগ্রহী গ্রাহকরা +৮৮০১৯৩৮৮৮৭৭৩৫ ফোন নম্বর অথবা ০৮০০০-১২৩৪৫৬ নম্বরে ২৪/৭ কল সেন্টারের মাধ্যমে আউটলেটে যোগাযোগ করতে পারবেন।

আর পড়তে পারেন