বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

অবশেষে নীরবতা ভাঙলেন মেসি, যা বললেন পিএসজিকে

আজকের কুমিল্লা ডট কম :
মে ৬, ২০২৩
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

সৌদি আরব সফরে গেছেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। অনুমতি না নেওয়ায় নিজ ক্লাব পিএসজিতে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ হয়েছেন তিনি। প্যারিসের ক্লাবটির সমর্থকরা বিক্ষোভও করেছেন তার বিরুদ্ধে। কেউ কেউ তার এমন আচরণ নিয়ে প্রশ্নও তুলেছেন। ফলে প্যারিসের জায়ান্ট ক্লাবটির সঙ্গে মেসির সম্পর্ক এখন শীতল।

গণমাধ্যমের খবরে জানা গেছে, মেসির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াবে না পিএসজি। নিষেধাজ্ঞা পেয়ে মেসিও আর থাকবেন না প্যারিসের জায়ান্ট ক্লাবটিতে। সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন বিশ্বকাপজয়ী এ মেগাস্টার। এ তো কিছু হয়ে গেলেও চুপ ছিলেন মেসি। অবশেষে নীরবতা ভেঙেছেন তিনি। নিজের ভুল বুঝতে পেরে চাইলেন ক্ষমাও।

অনুতপ্ত মেসি এক ভিডিওবার্তায় বলেন, প্রথমত আমি আমার ক্লাব ও সতীর্থদের কাছে ক্ষমা চাচ্ছি। আমি সত্যিই ভেবেছিলাম, ম্যাচশেষে আমরা একদিন ছুটি পাব; যেমনটি সবসময়ই হয়ে থাকে। আমার সৌদি আরব সফর আগেই ঠিক করা ছিল। সফর বাতিল করার কোনো উপায় ছিল না। এর আগে অবশ্য একবার বাতিল করতে হয়। আমি যা করেছি তার জন্য আরও একবার ক্ষমা চাই। ক্লাব কী করতে চায় সেই অপেক্ষায় আছি।

Leo Messi statement ??? #Messi

“I thought we were going to have a day off after the game as always. I had this trip organized and I couldn’t cancel it. I had already canceled it before…”.

“I apologize to my teammates and I’m waiting for what the club wants to do with me”. pic.twitter.com/GBuarEgwSl

আর পড়তে পারেন