শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কতগুলো প্রেম করেছেন সালমান খান?

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৬, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা হওয়ার পাশাপাশি আরও এক তকমা রয়েছে সালমান খানের। তিনি নাকি বলিপাড়ার ‘ব্যর্থ প্রেমিক’। বারবার প্রেম এসেছে তার জীবনে। তবে সম্পর্ক টেকেনি। ষাটের কাছাকাছি বয়সে এসেও এখনো পর্যন্ত সংসার পাততে পারেননি বলিউডের ভাইজান।

তার ভুলেই নাকি বারবার সম্পর্ক ভেঙেছে, এ কথা একাধিক সাক্ষাৎকারে স্বীকারও করেছেন সালমান। সম্পর্ক না টিকলেও এখন পর্যন্ত ঠিক কতগুলো প্রেম করেছেন সালমান?

সামাজিক মাধ্যমের পাতায় সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সালমানকে তার প্রেমিকার সংখ্যা জিজ্ঞাসা করছেন স্বয়ং কাজল। সালমান যে চেয়ারে বসে সেই চেয়ারের একদিকে রয়েছে সবুজ আলো, অন্যদিকে লাল। সত্যি বললে জ্বলে উঠবে সবুজ আলো, মিথ্যা বললে লাল।

কাজলের প্রশ্নে সালমান জানান, তার পাঁচজন প্রেমিকা ছিলেন। তবে সালমানের এই উত্তর মানতে রাজিই নন কাজল। মঞ্চেই মজার ছলে ভাইজানকে ‘মিথ্যাবাদী’ বলে দাগিয়ে দিলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর অঞ্জলি। সত্যিই কি মাত্র পাঁচজনের সঙ্গে প্রেম করেছেন সালমান?

হাতে গুনতে শুরু করলে আরও অবিশ্বাস বাড়ে কাজলের। এদিকে সালমানের চেয়ারে ততক্ষণে লাল আলো জ্বলছে নিভছে। অন্যদিকে কাজলের স্বামী ও বলিউড অভিনেতা অজয় দেবগন সালমানকে প্রশ্ন করেন, ‘একসঙ্গে পাঁচজনের সঙ্গে প্রেম করেছেন?’ অজয়ের প্রশ্ন শুনে হাসেন কাজলও!

প্রায় তিন দশকের অভিনয় জীবনে একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে সালমানের। সেই তালিকায় নাম রয়েছে ঐশ্বরিয়া, ক্যাটরিনার মতো তারকাদের। যদিও কারও সঙ্গে সম্পর্ক টেকেনি তার। অভিনেত্রী সংগীতা বিজলানির সঙ্গে বিয়ের কথাও পাকা হয়ে গিয়েছিল সালমানের। তবে কানাঘুষা শোনা যায়, বিয়ের আগেই নাকি সোমি আলির সঙ্গে সালমানকে দেখে বিয়ে ভাঙেন সংগীতা। কয়েক বছর আগে বিদেশিনী ইউলিয়া ভন্তুরের সঙ্গেও সম্পর্কে ছিলেন সালমান।

আর পড়তে পারেন