বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কাল অনুশীলন ক্যাম্পে যাবেন মেসি

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৬, ২০২০
news-image

 

স্পোর্টস ডেস্ক:

বাধ্য হয়েই বার্সেলোনায় থাকতে হলো মেসিকে। রিলিজ ক্লজ জটিলতায় বার্সা ছাড়তে চেয়েও আটকে গেলেন তিনি। ইচ্ছার বিরুদ্ধেই আরও এক বছর খেলতে হবে ন্যু ক্যাম্পের ক্লাবটিতে।

যেহেতু আরও এক বছর খেলতেই হবে, সে কারণে অনিচ্ছা সত্ত্বেও যেতে হবে বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানের অনুশীলন ক্যাম্পে। তার আগে বর্তমান বিরাজমান পরিস্থিতির কারণে করতে হবে করোনা টেস্ট।

সেই করোনা টেস্টই আজ (রোববার) করালেন মেসি। আরটি-পিসিআর টেস্ট করানোর জন্য বাইরে কোথাও যাননি। তার বাসায়ই স্যাম্পল কালেকশন করা হয়েছে। আজই সেই টেস্টের রেজাল্ট চলে আসার কথা।

যদি মেসির করোনাভাইরাস টেস্টের রেজাল্ট আসে নেগেটিভ, তাহলে ধারণা করা হচ্ছে, আগামীকাল থেকেই বার্সার অনুশীলনে যোগ দেবেন মেসি।

বার্সেলোনা আরও এক সপ্তাহ আগেই শুরু করেছে প্রাক মৌসুম প্রস্তুতি। যেহেতু চলে যেতে চেয়েছেন মেসি, এ কারণে এক সপ্তাহ আগে অনুশীলন শুরু হলেও মেসি যোগ দেননি। এবার যখন সিদ্ধান্ত পরিবর্তন করলেন মেসি, তখন অনুশীলনে যোগ দিতেও আর তার সামনে কোনো বাধা নেই।

বার্সেলোনা ক্লাবের পক্ষ থেকেই মেসির বাড়িতে পাঠানো হয়েছে একটি মেডিকে টিম। আজ না হলেও কাল সকালের মধ্যে জানা যাবে মেসির করোনা টেস্টের রেজাল্ট কি?

২৫ আগস্ট মেসি প্রথম ঘোষণা দেন, তিনি বার্সেলোনা ছেড়ে যেতে চান। এরপর টানা ১১ দিন চলেছে মেসি এবং বার্সার রশি টানাটানি। অবশেষে তার অবসান ঘটেছে এবং মেসি ফিরে আসছে বার্সার অনুশীলনে।

কাতালান ক্লাবটি প্রথম প্রাক প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে আগামী শনিবার, ন্যাস্টিক ডি ট্যারোগোনার বিপক্ষে। তবে ওই ম্যাচে মেসির না খেলারই সম্ভাবনা বেশি। কারণ, এক সপ্তাহ কম অনুশীলন করছেন তিনি।

আর পড়তে পারেন