সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় স্বর্ণ প্রতারকচক্রের ১ নারী সদস্য গ্রেপ্তার

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১২, ২০২৪
news-image

শাহ ইমরান:

কুমিল্লায় স্বর্ণ প্রতারকচক্রের ১ নারী সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দিবাগত রাত ৩ টার দিকে পাবনা জেলার ফরিদপুর থানাধীন টিয়ার পাড়াস্ত গ্রামে কোতোয়ালি মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে।

এ সময় তার কাছ থেকে বিভিন্ন স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। মঙ্গলবার (১১জুন) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়।

চক্রের গ্রেপ্তারকৃত নারী সদস্য হচ্ছে-পাবনা জেলার ফরিদপুর ধানাধীন টিয়ার পাড়াস্থ গ্রামের মোঃ ইয়াদ আলী রিয়াদ স্ত্রী মমতাজ বেগম(৩০) এবং পলাতক রয়েছে পাবনা জেলার রওৎনাগাধা পাড়া গ্রামের আকরাম হোসেনের স্ত্রী মোসাঃ হাফিজা (২৬)।

কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ হোসেন জানান, এ প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে কুমিল্লা শহরসহ জেলার বিভিন্ন স্থানে প্রতারণার মাধ্যমে স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়। গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে তাদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করে ওই ১ জন নারী সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের নিকট থেকে ০৯ জোড়া কানের দুল, ১০টি স্বর্ণের চেইন, ০৫টি স্বর্ণের আংটি, সহ সর্বমোট ১২ ভরি ০১আনা ৫৩ পয়েন্ট স্বর্ণ্ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার মাধ্যমে এসব স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার বিষয়টি স্বীকার করেছে।

আর পড়তে পারেন