রবিবার, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কুমিল্লায় চাঁদা না পেয়ে ব্রিক্সফিল্ড ম্যানেজারকে পিটিয়ে আহত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৮, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুড়িচংয়ে একটি ব্রিক্সফিল্ডে চাঁদা না পেয়ে ম্যানেজারকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসী দল। আহত ম্যানেজার বর্তমানে কুমিল্লা সদর হাসপালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসার বাজার এলাকায় আজাদ ব্রিক্সফিল্ডে দীর্ঘদিন ধরে চাঁদা দাবী করে আসছিল একদল সন্ত্রাসী। এতে ব্রিক্সফিল্ডের মালিক মোঃ শহীদুল হক চাঁদা দিতে অপরাগত প্রকাশ করে।

 

সোমবার দুপুরে ভরাসার এলাকার মৃত সিরাজুল ইসলাম এর ছেলে গোলাম সারোয়ার শামীম ৭/৮ জনের একদল সন্ত্রাসী নিয়ে ব্রিক্সফিল্ডে যায়। ব্রিক্সফিল্ডের মালিক উপস্থিত না থাকায় ম্যানেজার মোঃ এমদাদুল হক এর নিকট চাঁদা দাবী করে। এতে ম্যানেজার এমদাদুল হক চাঁদা দিতে অস্বীকার করলে শামীম তাঁর দলবল নিয়ে এমদাদুলকে পিটিয়ে আহত করে। সন্ত্রাসীদল এসময় ব্রিক্সফিল্ডের ক্যাশে থাকা নগদ ১ লাখ ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এমদাদুল হকের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীদল ঘটনাস্থল ত্যাগ করে। পরে আহত এমদাদুল হককে স্থানীয়রা কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে আসে।

 

ব্রিক্সফিল্ডের মালিক শহীদুল হক জানান, অনেকদিন ধরেই সন্ত্রাসী শামীম আমার নিকট চাঁদা দাবী করে আসছিলো। এ বিষয়ে আমি বুড়িচং থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করি। যাহার নং ১০৯ তাং, ০৩/০১/২০১৯ইং, বর্তমানে চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা আমার ম্যানেজারকে পিটিয়েছে। এ বিষয়ে আমি বুড়িচং থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

আর পড়তে পারেন