রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পায়ের রগ কেটে যুবককে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৪, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার তিতাসে পায়ের রগ কেটে মো. মাসুম (২৮) নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলার শোলাকান্দি গ্রামে।

উপজেলার নারান্দিয়া চকের বাড়ির মৃত মরম আলীর ছেলে মাসুম।

নিহতের মা মাসুদা বেগম জানান, গতকাল বুধবার দুপুরে খাবার খেয়ে বাড়ি থেকে বেড়িয়ে যায় মাসুম। আসর নামাজের পর বাড়িতে ফোন করে ৫০ হাজার টাকা বিকাশের মাধ্যমে নেয়। তারপর সন্ধ্যা হয়ে গেলেও বাড়িতে না এলে মাসুমের বোন তাকে ফোন করে। তখন অপর প্রান্ত থেকে এ ব্যক্তি তাকে জানায় “আপনার ভাই আগামীকাল বাড়ি আসবে”।

এরপর রাত আনুমানিক ৮টায় মাসুম পার্শ্ববর্তী দাউদকান্দি উপজেলার গৌরীপুর হাসপাতালে আছে বলে খবর পান তার মা। তিনি বলেন, ‘হাসপাতালে গিয়ে দেখি আমার ছেলের সারা শরীরে নির্যাতনের দাগ এবং পায়ের রগ কাটা। চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। পরে ঢাকা নেওয়ার সময় পথে মেঘনা এলাকায় পৌঁছলে মাসুম মারা যায়।’

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় অনেকে জানান, মাসুম মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল, তাদের ধারণা মাদকের টাকার লেনদেন সংক্রান্ত জেরে এই হত্যার ঘটনাটি ঘটে থাকতে পারে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, নিহতের পরিবার সূত্রে জানতেপারি দাউদকান্দি উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা একাধিক হত্যা মামলার আসামী শুক্কুর আলীর সঙ্গে লেনদেন ছিল। এ ছাড়া আহত অবস্থায় ভিকটিমের একটি ভিডিও ফুটেজ আছে বলে জানতে পেরেছি, যেখানে ভিকটিমকে বলতে দেখা গেছে কারা তাকে মারধর করেছে। ফুটেজ ও সকল সম্ভাব্য দিক যাচাই করে এই ঘটনায় দোষীদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত আছে।

আর পড়তে পারেন