শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৫, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

দাউদকান্দি উপজেলার অরাজনৈতিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম-এর উদ্যোগে ২০২৪ সালের এসএসসি ও দাখিল সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সন্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ (২৫ মে) সকালে উপজেলার এস.আর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে সংগঠনের উপদেস্টা রোটারিয়ান মো. শাহিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান। প্রধান বক্তার বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি মো. নূরআলম ভূঁইয়া আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নৈয়াইর ডিগ্রী মাদরাসার প্রিন্সিপাল মাওলানা জসিম উদ্দিন মিয়াজী, নৈয়াইর ড. খন্দকার মোশাররফ হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফেরদৌস রহমান, আল-মানার একাডেমীর প্রধান শিক্ষক মো. মহসিন কবির মিয়াজী, নৈয়াইর সায়েন্স স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা হেলাল উদ্দিন শিকদার, সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক সাংবাদিক শরীফ প্রধান।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাসেল রাফির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য কামরুজ্জামান মুন্সী, জিসান প্রধান ও কৃতি শিক্ষার্থী জাহিদুল ইসলাম আলআমিন ও আদৃতা সরকার। আলোচনা শেষে ৫টি প্রতিষ্ঠানের ৩৬জন শিক্ষার্থীকে সন্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

আর পড়তে পারেন