শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় পাওনা টাকা ফেরত চাওয়ায় বাড়িতে গিয়ে মারধর, আহত ৪

আজকের কুমিল্লা ডট কম :
মে ৫, ২০২৪
news-image

চান্দিনা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনায় পাওনা টাকা ফেরত চাওয়ায় পাওনাদার এবং তার পিতা-মাতা ও বোনসহ চার জনকে বেধরক মারধর করার অভিযোগ উঠেছে। এব্যাপারে শনিবার চান্দিনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী জাহিদুল ইসলাম। তবে রবিবার (৫ মে) বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই ঘটনায় হামলাকারীদের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সরেজমিনে প্রত্যক্ষদর্শী ও আহতদের সাথে কথা বলে জানা যায়, উপজেলার মাধাইয়া ইউনিয়নের কুটুম্বপুর পশ্চিম পাড়া গ্রামের মো. মোস্তফার ছেলে মো. জাহিদুল ইসলাম এর নিকট থেকে গত ২৪ এপ্রিল তিনশত টাকা ধার নেয় একই গ্রামের শাহজালাল এর ছেলে ইউনুস। বৃহস্পতিবার (২ মে) পাওনা টাকা ফেরত চায় জাহিদ। টাকা দিতে রাজি না হওয়ায় ইউনুসের পিতা শাহজালাল কে বিষয়টি অবহিত করে পাওনাদার।

এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার বেলা ১১টায় ইউনুস তার ভাই সিফাত ও চাচাতো ভাই শামীমসহ আরও ৩জন সহযোগীকে নিয়ে জাহিদুল এর বাড়িতে গিয়ে তাকে মারধর করে। এসময় বাঁধা দিলে জাহিদুল এর পিতা মোস্তফা, মাতা জাহানারা বেগম ও তার বোন জাকিয়া আক্তারকেও দেশীয় অস্ত্র, লাঠি-সোটা দিয়ে বেধরক মারধর করা হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এব্যাপারে চান্দিনা থানার উপ-পরিদর্শক মো. জিয়াউর রহমান জানান, লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন