শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১২, ২০২৪
news-image

ফখরুদ্দীন ইমন:

কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামীকে আটক করা হয়েছে।

বুধবার (১২ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

আটককৃতরা হলো, আলোচিত যুবলীগ নেতা জামাল হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী উপজেলার আলকরা ইউনিয়নের শিলরী গ্রামের মৃত তাজু মিয়ার ছেলে মাহফুজুর রহমান খন্দকার, ওয়ারেন্টভুক্ত আসামী বাতিসা ইউনিয়নের নানকরা গ্রামের আইয়ুব আলীর ছেলে খালেক বিন আইয়ুব প্রকাশ তামিম, শুভপুর ইউনিয়নের ফকিরহাট গ্রামের মফিজুল ইসলামের ছেলে মামুন, শুভপুর গ্রামের শাহআলমের ছেলে মো: সোহাগ ও ইয়াছিনের ছেলে মো: বাবুল প্রকাশ সিএনজি বাবুল, পৌরসভাধিন নাটাপাড়ার আনা মিয়ার ছেলে মো: খোরশেদ আলম। মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

জানা গেছে, সাজা ও গ্রেফতারি পরোয়ানা তামিলের অংশ হিসেবে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক সুজন কুমার চক্রবর্তী, আব্দুল কুদ্দুস, সহকারী উপ-পরিদর্শক হারুনুর রশিদ ও কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স সহ উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে চৌদ্দগ্রামের আলোচিত যুবলীগ নেতা জামাল হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মাহফুজুর রহমান খন্দকার সহ বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত আরো ৫ আসামীকে আটক করে। পরে বুধবার দুপুরে আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘বিশেষ অভিযান চালিয়ে হত্যা ও মাদক মামলা সহ বিভিন্ন মামলায় সাজা ও গ্রেফতারি পরোয়ানাভুক্ত ৬ আসামীকে আটক করা হয়েছে।

বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেফতারে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

আর পড়তে পারেন