রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

তিতাসে যুবলীগের শীর্ষ দুই নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৪, ২০১৭
news-image


ডেস্ক রিপোর্টঃ
কুমিল্লার তিতাসে যুবলীগের দুই শীর্ষ নেতার বিরুদ্ধে ছাত্রলীগের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। 

সোমবার দুপুরে উপজেলার গাজীপুর বাসষ্ট্যাশন থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে হোমনা-গৌরীপুর সড়ক দিয়ে উপজেলা পরিষদ পর্যন্ত প্রদক্ষিন কওে ফের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট এসে সংক্ষিপ্ত প্রতিবাদ সভা করে।
সভায় কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. সারোয়ার হোসেন বাবু ও তিতাস উপজেলা যুব লীগের আহ্বায়ক মো. সাইফুল আলম মুরাদসহ ১৬ জন নেতাকর্মীর বিরুদ্ধে উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ নেতা মো. নুর মোহাম্মদ লালন শিকদার, মো. মুকবুল মাহমুদ প্রধান ও মো. স্বপন মিয়া প্রমুখ।

নেতাকর্মীরা তাদের বক্তব্যে বলেন, ফরহাদ আহমেদ ফকির ও তোফাজ্জল হোসেন সাদ্দাম রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য একটা মহলকে খুশি করাতে কুমিল্লা উত্তর জেলা যুবলীগের আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু ও উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদকেসহ ১৬জন নেতাকর্মীকে মিথ্যা নাটক সাজিয়ে মামলায় জড়ানো হয়েছে। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার না করলে তিতাস উপজেলা যুবলীগসহ কুমিল্লা উত্তর জেলা যুবলীগ কঠিন কর্মসূচি ঘোষনা করবে।
উল্লেখ গত শুক্রবার বিকালে উপজেলার গাজীপুরে ছাত্র লীগের দু’গ্রুপে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় ছাত্রলীগের অফিস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ছবি এবং মাননীয় প্রধান মন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ এনে তিতাস উপজেলা ছাত্র লীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন

আর পড়তে পারেন