শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে লকডাউনের দ্বিতীয় দিনেও তৎপর উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
সরকার ঘোষিত ৭ দিনের লকডাউনের দ্বিতীয় দিনেও বেশ তৎপর ছিলো কুমিল্লা তিতাস উপজেলা প্রশাসন ও বাংলাদেশ সেনাবাহিনী , কুমিল্লা এরিয়া।

শুক্রবার (২ জুলাই) বৃষ্টিকে উপেক্ষা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা  রাশেদা আক্তার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে এম আবু নওশাদ নেতৃত্বে মাঠে ছিলো সেনাবাহিনীসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী।

এদিকে সারাদিন বৃষ্টির পাশাপাশি, শুক্রবার ও লকডাউন থাকায় রাস্তা ছিলো ফাকা এবং উপজেলার বিভিন্ন বাজার, দোকানপাট ছিলো বন্ধ। তবে সরকারের নির্দেশনা অমান্য করে বিনা কারণে বাহির হওয়ায় বেশ কয়েকজন সিএনজি চালক ও দোকানদেরকে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে এম আবু নওশাদকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অর্থ দন্ড করতে দেখা গেছে। এছাড়াও জরুরী প্রয়োজন ছাড়া যারা বাহিরে বের হয়েছে তাদেরকে মৌখিক সতর্ক করে বাড়ি ফিরে যেতে বলা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার বলেন, আমরা সরকারের নির্দেশনা বাস্তবায়নে বদ্ধ পরিকর, করোনার দ্বিতীয় ঢেউ শুরুর দিকে যদি আমরা সতর্ক থাকতে পারি তাহলে আমরা সুস্থ থাকবো, পরিবারকে সুস্থ রাখতে পারবো, তাই এখনই উত্তম সময় সতর্ক হবার, নিজে সুস্থ থাকুন অপর কে সুস্থ থাকতে দিন। এসময় সাথে ছিলো সেনাবাহিনীর একটি টিম।

আর পড়তে পারেন