শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে ডাক্তার দেখাতে গিয়ে অজ্ঞাত বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২২, ২০২৪
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে অজ্ঞাত বাসচাপায় মা মেয়েসহ ৪জন নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় মহাসড়কের রায়পুর মালিখিল এলাকায় এদূর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের শাহজালালের স্ত্রী দিলবার নেছা(৬৫), তার মেয়ে পাশের দরিকান্দি গ্রামের প্রবাসী সফিক মিয়ার স্ত্রী শাহিনুর বেগম ঘটনাস্থলেই মারাযায়। এঘটনায় শাহীনুরের মেয়ে সায়মা(৫) এবং মেয়ে রাইছা(২)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নেয়ার পর মারা যায়।

দুই নাতনী সায়মা ও রাইসাকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন দাদা রসিদ মোল্লা। তিনি বলেন, আমার ছোট ছেলের বই তার মাসহ নাতনীদের ডাক্তার দেখাতে আজ সোমবার সকালে কুমিল্লা নিয়ে যায়। সকালে যাওয়ার সময় আমি মানা করিছিলাম।

দাউদকান্দি হাইওয়ে থানার উপপরিদর্শক মোঃ আবু সেলিম রেজা জানান, মহাসড়কের রায়পুর মালিখিল এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত ঢাকাগামী বাসচাপায় দুইজন ঘটনাস্থলেই মারাযায়। হাসপাতালে নেয়ার পর দুই শিশু মারা যায়। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

ভিটিকান্দি ইউপি চেয়ারম্যান বাবুল মিয়া বলেন, এ দূর্ঘটনার খবরে আমার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরফাতুল আলম। তিনি বলেন, দুর্ঘটনাকারী অজ্ঞাত বাস ও চালককে দ্রুত শনাক্ত করে আইনের আওতায় নেয়ার জন্য হাইওয়ে পুলিশকে বলা হয়েছে।

আর পড়তে পারেন