শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে স্বামী’র সাথে অভিমান করে পৃথক পৃথক স্থানে দুই স্ত্রী’র আত্নহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২০, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার•

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের চরবাকর গ্রামের শিউলী আক্তার (৩৫)
ও ভানী ইউনিয়নের সাইতলা সরকার বাড়ী গ্রামের কুয়েত প্রবাসী’র স্ত্রী লাভলী আক্তার (২৮) স্বামীর সাথে অভিমান করে আত্নহত্যার অভিযোগ যাওয়া গেছে।

শিউলী আক্তার ও লাভলী আক্তার শুক্রবার (১৯ অক্টোবর) নিজ নিজ তাদের স্বামীর বাড়িতে ওই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

সুত্রে জানা যায়, উপজেলা জাফরগঞ্জ ইউনিয়নের চরবাকর গ্রামের মো. সহিদুল ইসলাম স্ত্রী শিউলী আক্তার’কে না জানিয়ে গোপনে আরেকটি বিয়ে করে।

ওই বিয়েকে কেন্দ্র করে তার স্বামী শুক্রবার বাড়ী আসলে বিকেলে কথা কাটা কাটি হয়। কথা কাটা কাটির পর্যায়ে স্বামীর সাথে ক্ষোভ করে বিষাক্ত কেরির ট্যাবলেট খেয়ে বুমি করতে থাকে। পরে সন্ধ্যা সাড়ে ৮টায় দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্রা নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন। কুমিল্লা মেডিকেল হাসপাতালে নেওয়ার পর তার অবস্থা আশংকাজন হওয়া তাকে ঢাকা রেফার করা হয়েছে।

ঢাকা নেওয়ার পথে শিউলী আক্তারে মৃত্যু হয়। এদিকে দেবিদ্বার থানার পুলিশ খবর পেয়ে শনিবার সকাল সাড়ে ১১টায় ঘটনাস্থল থেকে মৃত শিউলী’র মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অপর দিকে দেবিদ্বার উপজেলা ভানী ইউনিয়নের সাইতলা গ্রামের সরকার বাড়ী কুয়েত প্রাবাসী মো. সফিউল্লা স্ত্রী লাভলী আক্তার (২৮) শুক্রবার বিকেলে প্রবাসী স্বামী’র সাথে মোবাইল ফোনে পাওনা টাকার বিষয়ে প্রায় দেড় ঘন্টা কথা হয়েছে বলে জানান তার আন্তীয়রা, এর পরে লাভলী আক্তার তার বাবার বাড়িতে চলে যাওয়ার জন্য চেষ্টা করলে শাশুরী যেতে দেয়নি। পরে সন্ধ্যায় বিষাক্ত কেরির ট্যাবলেট খেয়ে মাটিতে পড়ে যায়।

লাভলী আক্তারকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করে। চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে দাউদকান্দি এলাকায় তার মৃত্যু হয়। আত্নহত্যার খবর পেয়ে দেবিদ্বার থানার পুলিশ শনিবার বিকেল আড়াইটায় ঘটনাস্থল থেকে লাভলী আক্তার’র মরদেহ উদ্ধার করে লাশ থানা নিয়ে আসে।

এব্যাপারে দেবিদ্বার থানার এস আই মো. আতাউর জানান, উপজেলার চরবাকর ও সাইতলা নামক পৃথক দুটি স্থানে স্বামীর সাথে অভিমান করে শিউলী আক্তার (৩৫) ও লাভলী আক্তার (২৮) বিষ খেয়ে আত্নহত্যা করেছে এবং দুইটি লাশ উদ্ধার করা হয়েছে । ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই বিস্তারিত বলা যাবে।

আর পড়তে পারেন