শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে দুই গ্রামবাসীর সংঘর্ষ আহত-১০ প্রতিবাদে মিছিল মিটিং হরতাল

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৭, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের কনিকাড়া গ্রামে দুই গ্রামবাসির মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনার প্রতিবাদে  সোমবার  ২৭ আগস্ট অর্ধদিবস হরতাল পালিত হয়েছে। নবীনগর টু শিবপুর সড়কে অর্ধদিবস হরতাল চলাকালে হালকা ও ভাড়ী যানবাহন চলাচল বন্ধ ছিল।

রবিবার ২৬ আগস্ট রাতে কনিকাড়া ও ওয়ারুক গ্রামের মধ্যে এ রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে ১০ জন আহত হয়েছে। গুরুত্বর আহত কনিকাড়া গ্রামের আকরাম হোসেন, হোসেন মিয়া, জহিরুল ইসলাম, আজিজুল ইসলামকে রাতেই নবীনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়-রবিবার বিকেলে ওয়ারুক গ্রাম থেকে কয়েকজন ছেলে মেয়ে কনিকাড়া ব্রীজে প্রাকৃতিক সুন্দর্য উপভোগ করতে আসে। ওই সময় কনিকাড়া গ্রামে যুবকদের সাথে ঢিল মারা নিয়ে তাদের মধ্যে কথাকাটাকটি হয়। এরই রেশ ধরে রাতে দুই গ্রামের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় সংঘর্ষ বাধেঁ ।

রাতেই কনিকাড়া গ্রামের যুবসমাজ হামলার প্রতিবাদে মিছিল, মিটিং ও সমাবেশ করে সোমবার হরতালের ডাক দেয়। পরে পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দদের হস্তক্ষেপে সোমবার  ২৭ আগস্ট ১২টার পর হরতাল প্রত্যাহার করা হয়।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আসলাম শিকদার ঘটনার সতত্যা স্বীকার করে বলেন, স্থানীয়ভাবে মিমাংসার উদ্যোগ গ্রহন করা হয়েছে ।

 

আর পড়তে পারেন