শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে স্কুল ম্যানেজিং কমিটি নির্বাচন, টান টান উত্তেজনা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩, ২০১৭
news-image

 

মোঃ দেলোয়ার হোসেন :
ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রছুল্লাবাদ ইউনিয়নের রছুল্লাবাদ ইউ.এ খান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন আজ ৪ অক্টোবর। এই নির্বাচনকে কেন্দ্র করে অভিভাবক প্রতিনিধি পদপ্রার্থী পদে যারা লড়ছেন, তারা এখন ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন মূল্যবান একটি ভোটের জন্য। নির্বাচনে ৮ জন পুরুষ ও ২ জন মহিলা প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। উক্ত ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান আলী আকবর ও নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিঃ শফিকুল ইসলাম (বিএনপি) এই দুই ব্যাক্তির বাড়ি রছুল্লাবাদ ইউনিয়নে হওয়ায় স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনকে ঘিরে প্রার্থীসহ সকল ভোটারদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। সাধারণ ভোটাররা বলছে নির্বাচনে দুইটি পক্ষ হয়ে গেছে একটি হলো আওয়ামীলীগ পন্থি পক্ষ অন্যটি বিএনপি পন্থি পক্ষ। এখন দেখার বিষয় কোন পক্ষকে সাধারণ ভোটাররা বিজয়ী করে।
রছুল্লাবাদ ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান আলী আকবর দৈনিক আজকের কুমিল্লাকে জানান, নির্বাচনের সার্বিক পরিস্থিত যথেষ্ট ভাল আছে। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নাই। আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নবীনগর থানা ওসি সাহেবকে বলেছি নির্বাচন যাতে সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সেজন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করতে।
উপজেলা পরিষদের বিএনপি’র দলীয় চেয়ারম্যান ইঞ্জিঃ শফিকুল ইসলাম দৈনিক আজকের কুমিল্লাকে জানান, এখন পর্যন্ত নির্বাচনের সার্বিক পরিস্থিতি ভাল। তবে আমি শুনেছি এই নির্বাচনকে কেন্দ্র করে বেআইনিভাবে গ্রামের মধ্যে মিটিং করা হচ্ছে। যা আইনের পরিপন্থি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাচনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
নবীনগর থানার ওসি আসলাম সিকদার দৈনিক আজকের কুমিল্লাকে জানান, নির্বাচনে যাতে কোন প্রকার বিশৃংখলা না হয়, সেজন্য আমাদের নিরাপত্তা ব্যবস্থা জোরদার থাকবে।

 

 

আর পড়তে পারেন