সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পার্বত্য ভূমিধ্বসের ঘটনায় খালেদা জিয়ার বক্তব্য কুরুচিপূর্ন -কুমিল্লায় ওবায়দুল কাদের

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৬, ২০১৭
news-image

 

এইচ এম মহিউদ্দিন/জাকির হোসেন হাজারিঃ

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পার্বত্য ভূমিধ্বসের ঘটনার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিদেশ সফর প্রসঙ্গে খালেদা জিয়ার বক্তব্য অন্ধ আক্রোশের কুরুচিপূর্ন বর্হিপ্রকাশ।

শুক্রবার (১৬ জুন) সকালে কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজায় মেঘনা-গোমতি সেতু টোলপ্লাজা অনলাইন ওয়েব বেজড এক্সেল লোড ওয়েয়িং স্কেল সিস্টেমসের বর্ধিতকরনের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বিএনপির নেতারা ঢাকায় বসে প্রেস ব্রিফিং করে মিথ্যাচার করে মায়া কান্না করছে। তারা কোন স্পটেও যায়নি, জনগণের পাশেও দাঁড়ায়নি। তারা হাওরেও যাননি, উপকূলেও যাননি আবার পার্বত্য এলাকায়ও যায়নি।

তিনি আরও বলেন, আগামী ঈদে ঘরমুখো যাত্রীদের যাতে কোন প্রকার যানজটে পড়তে না হয় সেজন্য দেশের লাইফ লাইন খ্যাত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ দেশের প্রধান প্রধান সড়কগুলোতে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দাউদকান্দি টোলপ্লাজার টোল আদায় এবং ওজন স্কেলে দায়িত্বরত টোল আদায়কারী প্রতিষ্ঠান সিএনএফ এর কর্মকর্তা মেজর (অবঃ) জিয়াউর রহমান জিয়া এবং তার লোকজন ব্যাপক দুর্নীতি করছে বলে সাংবাদিকদের অভিযোগের প্রেক্ষিতে মন্ত্রী তাকে সতর্ক করেন। টোলপ্লাজায় যাতে কোন প্রকার দুর্নীতি না হয় সেজন্য তিনি মৌখিক ভাবে উপস্থিত দাউদকান্দি পৌর মেয়র নাঈম ইউসূফ সেইন এবং ফোনে দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমনকে দায়িত্ব দেন।

এ সময় দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল আমীন, সহকারি পুলিশ সুপার(দাউদকান্দি সার্কেল) মহিদুল ইসলাম, দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আজাদ আবুল কালাম, দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট আহসান হাবিব চৌধুরী লিল মিয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার খোরশেদ আলম এবং সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাগণ।

আর পড়তে পারেন