শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেনীতে ট্রাকে ট্রেনের ধাক্কায় নিহত ৩

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৫, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

ফেনীর ফাজিলপুর মুহুরীগঞ্জে একটি ট্রাকে ট্রেনের ধাক্কায় তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন বালুমহাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বরিশালের উজিরপুর উপজেলার কাউয়ারাকা গ্রামের আবুল হাওলাদারের ছেলে ট্রাকচালক মো. মিজান (৩২), কুমিল্লা জেলার লাকসাম মনোহরপুর এলাকার আমির হোসেনের ছেলে আবুল খায়ের (৩৮) এবং তার ছেলে আশিক।

আবুল খায়েরের শ্যালক রুবেল বলেন, আশিক ও তার বাবা আবুল খায়ের ট্রেনের ইঞ্জিনে বসে চট্টগ্রাম যাচ্ছিলেন। এমন সময় এ দুর্ঘটনা ঘটে। তাদের মধ্যে আবুল খায়ের ঘটনাস্থলেই মারা যান। আর গুরুতর আহত অবস্থায় আশিককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার পূর্ব ফাজিলপুর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় চট্টগ্রামগামী একটি মেইল ট্রেন বালুবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ট্রেনের ধাক্কায় ট্রাকটি অন্তত ১০০ মিটার সামনে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান।

তবে স্থানীয়দের অভিযোগ, গেটম্যান মো. সাইফুলের দায়িত্বে অবহেলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। ট্রেন অতিক্রম করার সময় তিনি সেখানে ছিলেন না। ঘটনার পর থেকে সাইফুল পলাতক রয়েছে।

ফেনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক শাহ আলম বলেন, চট্টগ্রামগামী একটি মালবাহী ট্রেন মুহুরীগঞ্জ এলাকায় বালুবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে দুইজন মারা যান। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে আরও একজন মারা যান। নিহতদের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, বালুবাহী ট্রাক রেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কা লাগে। ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তসাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন