সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় মা-বাবার ঝগড়া থামাতে গিয়ে বাবাকে হত্যা, পলাতক ছেলে গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার বরুড়ায় ছেলের ছুরিকাঘাতে বাবা নিহতের ঘটনায় অবশেষে রিমন আহমেদ নামে ঘাতক ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে ঢাকার ডেমরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

ঘাতক রিমন (১৫) উপজেলার চিতড্ডা ইউনিয়নের মুরিয়ারা গ্রামের জুলহাস মোল্লার ছেলে। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ৭ আগস্ট মুরিয়ারা গ্রামে পারিবারিক নানা বিষয় নিয়ে জুলহাস মোল্লা ও তার স্ত্রীর রূপা আক্তারের মাঝে ঝগড়া শুরু হয়। এ সময় তাদের সন্তান স্কুলছাত্র এবং চান্দিনার কাদুটি উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী রিমন আহমেদ বাবা-মায়ের ঝগড়া থামানোর চেষ্টা করে। ঝগড়া থামাতে ব্যর্থ হয়ে একপর্যায়ে বাবাকে ভয় দেখাতে গিয়ে পেটে ছুরিকাঘাত করে সে পালিয়ে যায়।

স্থানীয়রা জুলহাস মোল্লাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ১১ আগস্ট রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে জুলহাস মোল্লার (৪০) মৃত্যু হয়। ১২ আগস্ট নিহতের ভাই আবুল কালাম আজাদ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই রিমন পলাতক ছিল।

বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার ডেমরা এলাকায় অভিযান চালিয়ে রিমনকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়। পিতা জুলহাস মোল্লাকে ছুরিকাঘাতের দায় স্বীকার করেছে রিমন।

আর পড়তে পারেন