রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বিজিবির উদ্যোগে কুমিল্লায় আড়াই হাজার অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৫, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লা বিজিবি সেক্টরের উদ্যোগে আড়াই হাজার গরীব-দু:স্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রোববার (১৫ আগস্ট) বিবিরবাজার কোম্পানি সদরের মাঠে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন  বিজিবির কুমিল্লার সেক্টর কমান্ডার কর্ণেল আবুল হাসনাত মো: শাহরিয়ার ইকবাল। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল গোলাম ফজলে রাব্বি। এছাড়া ব্যাটালিয়ন উপ-অধিনায়ক মেজর রেজাউর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিতরণকৃত খাদ্য তালিকায় ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি আলু ও আধা লিটার তেল।

১০ বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল আবুল হাসনাত মো: শাহরিয়ার ইকবাল বলেন, আজকের দিনটি আমাদের জন্য অত্যন্ত বেদনাদায়ক ও শোকাবহ দিন। এই দিনে জাতির পিতা, সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্ব-পরিবারে কিছু বিপদগামি কর্মকর্তার হাতে নিহত হয়েছেন । এই শোকাবহ দিনে এই বিজিবি সেক্টরের অধীনে কুমিল্লা জেলায় আড়াই হাজার অসহায়-নি:স্ব পরিবারকে ত্রাণ বিতরণ করা হয়েছে। এছাড়াও কুমিল্লা ব্যাটালিয়নের অধীন ফেনি, সুলতান ও সরাইলে আরো ৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণের উদ্দেশ্য হল-জাতির পিতার শাহাদাতবরণের দিনটিকে মনে রাখা।বিজিবির সদস্যদের মনের অনুভূতির বহি:প্রকাশ আজকের এই কার্যক্রম। আপনারা সবাই জাতির পিতা ও উনার পরিবারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করবেন। জাতির পিতার যে স্বপ্ন তা বুকে ধারণ করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

আর পড়তে পারেন