শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে ট্রাস্ট মডেল স্কুলে বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৮, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নে ভরাসার ট্রাস্ট মডেল স্কুল এন্ড কলেজে বাংলাদেশ পরিবেশ আন্দোলন কুমিল্লা জেলা শাখার উদ্যোগে ও ইঞ্জিয়ার এরশাদুল ইসলাম ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । এ সময় স্কুলের সকল ছাত্র- ছাত্রীদের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা প্রদান করা হয়।

মঙ্গলবার দুপুরে ভরাসার ট্রাস্ট মডেল স্কুল এন্ড কলেজে প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোঃ মোসলেহ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা টুয়েন্টিফোর টিভি’র চেয়ারম্যান তৌহিদ হোসেন মিঠু।বিশেষ অতিথি ছিলেন বুড়িচং প্রেস ক্লাবের আহ্বায়ক কবি কাজী খোরশেদ আলম,গ্রামীণ ব্যাংকের ভরাসার শাখার ম্যানেজার খসরুল আলম,ট্রাস্টের পরিচালক শামসুল হুদা,সোনার বাংলা কলেজের প্রদর্শক আবুল কালাম আজাদ,গীতিকবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়,স্কুল কমিটির সদস্য আব্দুল মতিন।

এসময় আরো উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলার সরকারি প্রাথমিক সহকারি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জানে আলম, প্রতিষ্ঠানের সহ-কারি প্রধান শিক্ষক উম্মে মহমুদা জামান,সহকারি শিক্ষক শিরীন আক্তার,বিপ্লব চক্রবর্তী,ওমর ফারুক,তানিয়া আক্তার,মাসতুত আক্তারসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও ছাত্র- ছাত্রীবৃন্দ।

আর পড়তে পারেন