মঙ্গলবার, ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বৈশাখীকে সব সম্পত্তি লিখে দিলেন শোভন চট্টোপাধ্যায় !

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৭, ২০২১
news-image

কলকাতা ডেস্ক:

জামাইষষ্ঠীর আগের রাতে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইল হয়ে গিয়েছিল বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়। আর জামাইষষ্ঠীর দিন রীতিমতো উকিল ডেকে নিজের সব স্থাবর অস্থাবর সম্পত্তি শোভন চট্টোপাধ্যায় লিখে দিলেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে। প্রায় ৬-৭ কোটি টাকার সম্পত্তি, বাড়ি, গাড়ির মালিক হয়ে গেলেন বৈশাখী শোভনের উইলের প্রাপক হিসেবে। সম্পত্তির মধ্যে বেহালার পর্ণশ্রীর বাড়িটিও আছে, যে বাড়িতে এখন শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্মা চট্টোপাধ্যায় থাকেন।

রত্মা বলেছেন, শোভন বাবুর নাটক আর ভালো লাগেনা। ১২ মে সিবিআই ওকে গ্রেপ্তার করার পর আমি সাহায্য করতে গিয়েছিলাম। আর কোনোদিন যাবোনা। উনি বিপদে পড়লেও না। আর বাড়ি? এ বাড়ি কার তার আগে ফয়সালা হোক। আসলে ওরা প্রচারের আলোয় থাকতে চান বলে এক একদিন এক একটা নাটক করছেন। ওদেরতো আর কোনো রাস্তা নেই। মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে বিধায়ক করেছেন। আমার অনেক কাজ। ওদের নিয়ে পড়ে থাকলে চলবে না। তাছাড়া আমার একটা ব্যাক্তিগত জীবনও আছে।

তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুনাল ঘোষ তার ফেসবুক পোস্টে মন্তব্য করেছেন, গ্লাক্সসো বেবি কবে পদবী পরিবর্তন করে চট্টোপাধ্যায় থেকে বন্দ্যোপাধ্যায় হলেন? উল্লেখ্য, রত্মা চট্টোপাধ্যায়ের ভাই শুভজিৎ দাস শোভন চট্টোপাধ্যায়কে আইনি নোটিশ পাঠিয়েছেন গোল পার্কের ফ্ল্যাট ৭ দিনের মধ্যে খালি করার জন্যে। শোভন জানিয়েছেন, রীতিমতো এগ্রিমেন্ট করে শুভজিৎ দাসের বাড়ি ভাড়া নিয়েছি। এগ্রিমেন্টের কপি আছে। উচ্ছেদ করা কি এত সহজে সম্ভব?

আর পড়তে পারেন