সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় যুবকের কোপে প্রাণ গেলো বৃদ্ধার, আটক ১

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৯, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

ব্রাহ্মণবাড়িয়ায় যুবকের দায়ের কোপে আরজুদা বেগম (৭৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ সময় নারী-কিশোরীসহ আরও ছয়জনকে কুপিয়ে জখম করেন তিনি। এ ঘটনায় শিহাব (২৮) নামে ওই যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ জুলাই) দুপুর ১২টার দিকে পৌরশহরের ভাদুঘরে এ ঘটনা ঘটে। নিহত আরজুদা বেগম ওই এলাকার মৃত আলী আকবরের স্ত্রী। আটক সিয়াম একই এলাকার জামাল মিয়ার ছেলে।

আহতরা হলেন- রাবেয়া (৫০), খালেদা (৪৪), সাজু বেগম (৫০), মুখলেছ (৪৫), নয়ন মনি (১৪), পপি (৩৫)। তারা সবাই ভাদুঘর এলাকার বাসিন্দা।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জাগো নিউজকে বলেন, শিহাব একটি কলেজে পড়াশোনা করতেন। কয়েক বছর আগে তার পড়াশোনা বন্ধ হয়ে যায়৷ তিনি নারীদের দেখলে ও নাম শুনলে উত্তেজিত হয়ে আক্রমণ করতে আসেন। সম্পূর্ণ নারী বিদ্বেষী ছিলেন। গতবছরও তিনি স্থানীয় কয়েকজন নারীকে কুপিয়ে জখম করেন।

ওসি আরও বলেন, আজ তিনি বৃদ্ধাসহ কয়েকজনকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেন। সবাইকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হলে পথে আরজুদা বেগম মারা যান। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। শিহাবকে আটক করা হয়েছে। তার পরিবারের সদস্যরা পালিয়ে গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন