শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জকে হারিয়ে জয় দিয়ে কুমিল্লার শুভ সূচনা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
৩৮ তম জাতীয় চ্যাম্পিয়নশীপ ক্রিকেট টুর্ণামেন্টে মানিকগঞ্জকে ৭ রানে হারিয়ে কুমিল্লা শুভ সূচনা করেছে। মাঠ প্রস্তুত না থাকায় মঙ্গলবার খানিকটা বিলম্বে সকাল ১১ টায় বরিশাল বিভাগীয় স্টেডিয়াম এই খেলা শুরু হয়।
মানিকগঞ্জ টসে জয় লাভ করে কুমিল্লাকে ব্যাটিংয়ের আমন্ত্রন জানান। নির্ধারিত ৩৮ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৯৩ রান সংগ্রহ করে কুমিল্লা। দলের পক্ষে সর্বোচ্চ ৪৯ বলে ৫০ রান করে দলীয় অধিনায়ক সাইফুল ইসলাম, কুমিল্লা জেলা দলের পক্ষে রুবেল মিয়া ২২ রান, সাইফুল ইসলাম ৩৪ রান,আব্দুল্লাহ আল মামুন ২৫ রান , সাঈদ সরকার ৩০রান, আব্দুল কাদের জিলানী ২১ রান, শরিফু ইসলাম ৪ রান করেন। মানিকগঞ্জের পক্ষে ফজলে রাব্বি ৩৯/৪, আতিকুর রহমান ২৯/২ উইকেট নেন।
কুমিল্লার ১৯৩ রানের জবাবে মানিকগঞ্জ জেলা দল ৩৮ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৮৬ রান তুলতে সক্ষম হয়। মানিকগঞ্জের সৈকত আলী ২৮, মোহাম্মদ সোহাগ ৪১, শাহরিয়ার রহমান ৬০ রান করে।কুমিল্লা পক্ষে রাজিব ও কামরুল দুইটি করে উইকেট লাভ করে।
এ বিষয়ে কুমিল্লা জেলা দলের কোচ আল আমিন বলেন, জয় দিয়ে টুর্নামেন্ট শুরু হওয়ায় কুমিল্লা জেলা দল বেশ চাঙ্গা ও খুব আত্মবিশ^াসী হয়েছে। দলের সবাই ভাল খেলেছে ।আমি প্রত্যাশা করি জেলা দলের প্রথম রাউন্ডের বাকি ম্যাচ গুলো আমার দল ভাল খেলে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করবে।
কুমিল্লা জেলা ক্রিড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাজমুল হাসান ফারুক রোমেন কুমিল্লা জেলা দলকে জয়ের জন্য অভিনন্দন জানান।

আর পড়তে পারেন