মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে পুষ্টি সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৩, ২০১৯
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর :

‘পুষ্টি উন্নয়নের বুনিয়াদ, খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথাও ভাবুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৩-২৯এপ্রিল জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কবি নজরুল মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়মের সভাপতিত্বে ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সিরাজুল ইসলাম মানিকের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলীনুর বশীর, মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল আলম তালুকদার, সমাজসেবা কর্মকর্তা কবির আহাম্মদ, ভেটেরিনারি সার্জন মাকসুদ আলম, পিএইচডির জেলা সুপারভাইজার আবু সাইদ ভূইয়া।

অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন রাসেল, এসডিএফ এর সিও রকিবুল ইসলাম, পিএইচডির উপজেলা সুপারভাইজার কাউসার, মেডিক্যাল টেকনোলজিষ্ট ইপিআই নিজাম উদ্দিন মজুমদার, ব্র্যাক মুরাদনগর উপজেলার যক্ষা শাখার ম্যানেজার শেখ আতাউর রহমান, স্বাস্থ্য পরিদর্শক মোঃ আলমগীর হোসেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক শাহ আলম প্রমুখ।

আর পড়তে পারেন