শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ১২ দিন ধরে মাদ্রাসার ছাত্র নিখোঁজ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৫, ২০১৯
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
কুমিল্লার মুরাদনগরে কবির হোসেন (১৪) নামের এক মাদ্রাসার ছাত্র ১২ দিন ধরে নিখোঁজ। এ ঘটনায় ওই ছাত্রের মা ফাতেমা আক্তার মুরাদনগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পরিবার ও জিডি সূত্রে জানা যায়, কবির হোসেন জেলার দেবিদ্বার উপজেলার মোহাম্মদপুর এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় আবাসিক ছাত্র হিসেবে পড়ালেখা করত। নিখোঁজ হওয়ার প্রায় ১ মাস আগে কবির হোসেন মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাড়িতে চলে যায়। অনেক দিন যাবত মাদ্রাসায় না যাওয়ায় গত ১৪ অক্টোবর বিকেলে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার জন্য তার মা ফাতেমা আক্তার চাপ দিলে সে বাড়ী থেকে কাউকে কিছু না বলে বের হয়ে যায়। এর পর থেকেই কবিরের পরিবার সব আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান পায়নি। পরে শুক্রবার (২৫ অক্টোবর) সকালে মুরাদনগর থানায় ওই ছাত্রের মা জিডি করেন।

কবির হোসেনের মা ফাতেমা আক্তার বলেন, বিভিন্ন জায়গায় খুঁজেও তার কোন সন্ধান মিলছে না। পুলিশ জানিয়েছে, তারা কবিরকে উদ্ধারের চেষ্টা করছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মনজুর আলম বলেন, দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। ওই ছাত্রকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি, একই সঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজখবর নিচ্ছেন।

আর পড়তে পারেন