মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগ‌রে সুষ্ঠু ভোটের দাবীতে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৮, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার মুরাদনগরে ইউ‌পি নির্বাচনী প্রচারণায় বাঁধা প্রদানের প্রতিবাদে ও সুষ্ঠু ভোটের দাবীতে সংবাদ সম্মেলন করেছে এক চেয়ারম্যান প্রার্থী।

শুক্রবার সকালে মুরাদনগর উপজেলার ৮ নং চাপিতলা ইউনিয়নের চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ‌ নেতা মনিরুল আলম (দিপু) নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেন।

এসময় তিনি বলেন, আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপের তফসীল অনুযায়ী মুরাদনগর উপজেলাধীন চাপিতলা ইউনিয়নে অনুষ্ঠিত হইবে।

নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবু মুসা আল কবির ও তার কর্মী সমর্থকরা বিভিন্ন স্থানে হামলা করে।

গত কয়েকদিন ধরে একাধিকবার রাস্তা-ঘাটে আক্রমন করে হত্যার হুমকিসহ নির্বাচন হতে সরে যাওয়ার জন্য হুমকি ধমকি প্রদান করে। সেই সা‌থে প্রচা‌রে বাধাসহ গা‌ড়ি ভাংচুর ক‌রে। বিষয়টি ইতিপূর্বেও স্থানীয় প্রশাসনকে লিখিতভাবে জানানাে হয়েছে।

তিনি আরো বলেন, স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে আমি আইনগত কোন সহায়তা পাইতেছি না। ফলে হতাশাগ্রস্থ হয়ে পড়েছি। প্রতিপক্ষের লোকজন রাস্তা-ঘাটে দলবদ্ধ ভাবে বিভিন্ন অস্ত্রসস্ত্র নিয়া মহড়া দেওয়ার কারনে আমি প্রকাশ্যে নির্বাচনী প্রচারনা করতে পারছি না।

সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচনের ব্যাপারে বলিষ্ঠ পদক্ষেপ গ্রহণ করতে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন আবদুল হক, বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির মেম্বার, বজলুর রহমান, হুমায়ুন কবির হামদু, সাবেক মেম্বার আলম, প্রধান শিক্ষক শাহজাহান, আবদুল হাই কাশেম, ইউসুফ শরীফ, লুৎফুর রহমান মাষ্টারসহ আরো অনেক।

আর পড়তে পারেন