বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মুশফিকের সঙ্গে ঢাকায় ফিরে এলেন অধিনায়ক সাকিবও

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১০, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

এশিয়া কাপের মাঝপথেই ঢাকায় ফিরে আসার কথা ছিল মুশফিকুর রহিমের। পারিবারিক কারণেই তার ফেরার কথা ছিল। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ শেষেই তিনি ঢাকায় ফিরে এসেছেন। তবে, মুশফিকের সঙ্গে ঢাকায় ফিরে এসেছে অধিনায়ক সাকিব আল হাসানও।

সাকিব কেন ঢাকায় ফিরে এসেছেন, তার কারণ জানা যায়নি। এশিয়া কাপে সুপার ফোরে বাংলাদেশের পরের ম্যাচ ১৫ সেপ্টেম্বর, ভারতের বিপক্ষে। তার আগে অন্তত ৫দিন সময় হাতে রয়েছে। এ সময়টাতে ঢাকায় কোনো কাজ রয়েছে হয়তো সাকিবের, যে কারণে তিনি ফিরে এলেন।

মুশফিকের স্ত্রী সন্তানসম্ভবা। এ সময়টাতে ডেলিভারির সম্ভাবনা রয়েছে। স্ত্রীর পাশে থাকতেই ঢাকা ফিরেছেন মুশফিক। জানা গেছে, ১৩ সেপ্টেম্বর, সাকিব এবং মুশফিক, দু’জনই একসঙ্গে আবার কলম্বো ফিরে যাবেন। গিয়ে খেলবেন ১৫ তারিখের ম্যাচ।

জানা যায়, পূর্বপরিকল্পনা অনুয়ায়ী বিশেষ ব্যক্তিগত কাজে আগামীকাল কলম্বো থেকে তার যাওয়ার কথা ছিল দুবাই। পরে দল খারাপ করায় সে পরিকল্পনা বাদ দেন তিনি। চলে যান ঢাকায়।

আগামী তিনদিন অবশ্য ক্রিকেটারদের জন্য অখণ্ড অবসর। তিনদিনের ছুটি ঘোষণা করা হয়েছে কোচ চন্ডিকা হাথুরুসিংহের পক্ষ থেকে। এ তিনদিন দল মাঠে কোনো অনুশীলন করবে না। তবে হোটেলে যার যার মতো জিম-সুইমিং করবেন ক্রিকেটাররা। যাদের টুকটাক চোট আছে, প্রয়োজনীয় চিকিৎসা ও পুনর্বাসনের কাজ করবেন তারা।

আর পড়তে পারেন