রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতিকে মহাত্মা গান্ধী সম্মাননা প্রদান

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৮, ২০১৭
news-image

সুজন দাস ঃ
চাঁদপুরে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও মৈত্র শিশু উদ্যানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রোটা. মো. আহসান হাবিব অরুনকে সমাজ সেবায় অসমান্য অবদান রাখায় “মহাত্মা গান্ধী” সম্মাননা প্রদান করেছেন বাংলাদেশ ভারত মানবাধিকার মৈত্রী সংস্থা।

শনিবার বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনস্থ শহীদ শফিউর রহমান মিলনায়তনে বাংলাদেশ ভারত মানবাধিকার মৈত্রী সংস্থা কর্তৃক ‘মহান মুক্তিযুদ্ধে ভারতের ভূমিকা: চেতনায় মহাত্মা গান্ধী’ শীর্ষক সেমিনার শেষে তাঁর হাতে এ সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলেদেন জাসদের সাধারণ সম্পাদক ও অনুষ্ঠানের প্রধান অতিথি শিরীন আখতার এমপি।
সংগঠনের সভাপতি নজরুল ইসলাম তামিজীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন অ্যাডভোকেট নাভানা আক্তার এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার আফতাব উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, অধ্যাপক নূরুল আমিন চৌধুরী, ডা. মো. আরিফ হোসেন ও নোমানুজ্জামান আল-আজাদ (মহাসচিব, বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ), বীরমু্ক্িতযুদ্ধা শহিদুল ইসলাম, প্রফেসর নুরুল আমিন চৌধুরী।
আমাদের সময় পত্রিকার সিনিয়র সাব-এডিটর মোহাম্মদ আবদুল্ ওয়াদুদ এর উপস্থাপনায় অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট বন্দনা ব্যানার্জী, নান্টু রায় (সম্পাদক-ভারত বিচিত্রা), অধ্যাপক ড. মোহাম্মদ জমির হোসেন ও এম এ আউয়াল।
এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ভারত মানবাধিকার মৈত্রী সংস্থার নির্বাহী পরিচালক প্রদীপ মিত্র, যুগ্ম পরিচালক আবুল বাশার বাদল ও অনুষ্ঠান সমন্বয়ক প্রিন্সিপাল মোহাম্মদ আবদুল অদুদ। আলোচনা সভা শেষে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য বিশিষ্ট ব্যক্তিদের মহাত্মা গান্ধী সম্মাননা প্রদান করা হয়।

আর পড়তে পারেন