শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আইপিএল ফাইনালে বৃষ্টির হওয়ার শঙ্কা

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৮, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসরের ফাইনাল আজ। রাত ৮টায় হায়দরাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে মুখোমুখি হচ্ছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস বনাম হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাট টাইটান্স। তবে এই ফাইনাল ম্যাচে বাধা হয়ে দাঁড়াতে পারে বৃষ্টি।

গত শুক্রবার বৃষ্টির জন্য নির্ধারিত সময়ের ৪৫ মিনিট পর হয়েছিল টস। খেলা শুরু হয়েছিল ৩০ মিনিট পর। পূর্বাভাস অনুযায়ী রবিবার ফাইনালের দিনও বৃষ্টির সম্ভাবনা রয়েছে আমদাবাদে। রবিবার বিকাল বা সন্ধায় আমদাবাদের বৃষ্টির সম্ভাবনা ৪০ শতাংশ। হতে পারে বজ্রসহ বৃষ্টিও। ফলে বিঘ্নিত হতে পারে আইপিএলের ফাইনাল।

ম্যাচ আয়োজন করা কি সম্ভব হবে? ম্যাচ হওয়ার সম্ভাবনা খারিজ করে দেননি আবহাওয়াবিদরা। তারা জানিয়েছেন, রবিবার সারা দিনই আমদাবাদের আকাশ থাকবে আংশিক মেঘাচ্ছন্ন। দুই ঘণ্টা বৃষ্টি হতে পারে। কোন সময় এবং কতক্ষণ বৃষ্টি হবে, তার উপর নির্ভর করবে আইপিএল ফাইনালের ভাগ্য। প্রয়োজনে পিছতে হতে পারে খেলা শুরুর সময়। খেলার মাঝেও নামতে পারে বৃষ্টি। যা হওয়ার তা হবে সূর্যাস্তের পর। সঙ্গে বইতে পারে ৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা বেগে ঝড়ো হাওয়া। তবে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা। হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

আর পড়তে পারেন