শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

‘দশকের সেরা ল্যাটিন আমেরিকান বিয়ে’র অপেক্ষায় বিশ্ব

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৩০, ২০১৭
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

পাত্র: লিওনেল মেসি। বয়স ৩০। ফুটবলার।

পাত্রী: অ্যান্তোনেলা। বয়স ২৯। প্রাক্তন মডেল।

উপহার নিয়ে যাওয়া নিষিদ্ধ।

স্থান রোজারিও

বিশ্ব ফুটবলের রাজপুত্রের বিয়ের আসর বসতে চলেছে তাঁরই জন্মস্থান রোজারিওতে। উত্তর আর্জেন্তিনার এক হোটেলে এই বিয়ে। ড্রাগ মাফিয়াদের আস্তানায় অবস্থিত ক্যাসিনো হোটেলে মেসির বিয়ের আসর বসানো নিয়ে কম জলঘোলা হয়নি। যদিও মেসির বিয়েকে কেন্দ্র করে সেই হোটেলে বাইরের লোক ঢোকা আপাতত বন্ধ।

অতিথির তালিকা

এ ক্ষেত্রে দু’রকমের খবর পাওয়া যাচ্ছে। বেসরকারিভাবে শোনা যাচ্ছে ৬০০র উপর অতিথি থাকবে মেসির বিয়েতে। কিন্তু মেসির মুখপাত্রের বক্তব্য মাত্র ২৫০ জন অতিথিকেই আপ্যায়ন জানানো হয়েছে।

সেলিব্রিটি অতিথি

তঁর বার্সেলোনা ও আর্জেন্তিনা টিমের সতীর্থরা তো থাকবেনই স্বপরিবারে। সেই তালিকায় রয়েছেন নেইমার, লুই সুয়ারেজ, ফাব্রিগাস, জেভিয়ার হার্নান্ডেজ।

স্বপরিবারে মেসি।

বিতর্ক

ভেন্যু বিতর্কের সঙ্গে রয়েছে অতিথী নিয়েও বিতর্ক। জেরার্ড পিকের আসা নিয়ে সংশয় রয়েছে এখনও। রটনা শোনা যাচ্ছে পিকে ও তাঁর বান্ধবী শাকিরা সঙ্গে মেসির দীর্ঘদিনের সতীর্থ আন্দ্রে ইনিয়েস্তা এই বিয়েতে যোগ দিচ্ছেন না।

ওয়েডিং ড্রেস

স্প্যানিশ ডিজাইনার রোজা ক্লারার বানানো ওয়েডিং গাউন পরবেন ২৯ বছরের রোকুজা। বার্সেলোনা থেকে এই ড্রেস আনা হয়েছে। এর সঙ্গে থাকবেন ২০ হেয়ার ড্রেসার। যাঁরা পাত্রীর সঙ্গে সঙ্গে অতিথিদেরও হেয়ার স্টাইলে সাহায্য করবে।

বিয়ের মেনু

হোটেলের শেফকে মেসি পরিষ্কার বলে দিয়েছেন, স্থানীয় সব রকমের খাবার যেন থাকে মেনুতে। তার মধ্যে রয়েছে ‘লোকরো’ স্টু ও ‘এমপান্ডা’ (এটা এক ধরণের বেকড পেস্ট্রি)। সঙ্গে থাকবে আর্জেন্টাইন স্বাদের ‘বিফ রোস্ট’।

জলসা

উরুগুয়ের পপ ব্যান্ড রোম্বাই ও মারামা তো থাকছেই অতিথিদের মনোরঞ্জন করার জন্য। সঙ্গে থাকবেন গায়িকা কারিনা। সার্জিও আগুয়েরোর স্ত্রীকে দেখা যাবে ডান্সারের ভূমিকায়। শাকিরার উপস্থিতি নিয়ে ধোঁয়াশা থাকায় তাঁকে গাইতে শোনা যাবে কি না তা নিয়ে কোনো স্পষ্ট ধারণা পাওয়া যায়নি।

নিরাপত্তা ব্যবস্থা

পুরো ভেন্যুর নিরাপত্তা ব্যবস্থার দায়িত্বে রয়েছে ইজরায়েলের একটি বেসরকারি সংস্থা। যারা সাধারণত মেসির সঙ্গে কাজ করে থাকেন।

সংবাদ মাধ্যমের উপস্থিতি

শোনা যাচ্ছে ১৫৫ জন সাংবাদিককে মেসির বিয়ের অনুষ্ঠান কভার করার জন্য অনুমোদন দেওয়া হয়েছে। কিন্তু তাঁদের পরিষ্কার বলে দেওয়া হয়েছে তাঁরা যেন অতিথিদের বিরক্ত না করেন।

আর পড়তে পারেন