শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আগামী সপ্তাহে বাজারে আরও একটি স্মার্ট ওয়াচ আনছে হুয়াওয়ে বাংলাদেশ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৬, ২০২০
news-image

 

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশের বাজারে আসছে ‘হুয়াওয়ে ওয়াচ ফিট’ নামে একটি স্মার্টওয়াচ। আগামী ১২ অক্টোবর থেকে সারাদেশের সকল হুয়াওয়ে অনুমোদিত বিক্রয়কেন্দ্র এবং বিক্রয়োত্তর সেবাদানকেন্দ্রে নতুন এ পণ্যটি পাওয়া যাবে।

এই ১.৬৪ ইঞ্চি স্মার্ট স্পোর্টস ওয়াচটি হুয়াওয়ের প্রথম আয়ত-গোলাকার স্মার্ট স্পোর্টস ওয়াচ। এর অসাধারণ সব ফিচার ব্যবহারকারীর রিয়েলটাইম হার্ট রেট ও ঘুমের অবস্থা পর্যবেক্ষণ করে সুস্বাস্থ্য নিশ্চিতে সহযোগিতা করবে।

এ নিয়ে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের জিটিএম ডিরেক্টর জেং বেনিয়াং বলেন, ‘বাংলাদেশে ক্রেতাদের জন্য উদ্ভাবনী এবং গুণগত পণ্যের অভিজ্ঞতা প্রদানে হুয়াওয়ে বদ্ধপরিকর। ‘হুয়াওয়ে ওয়াচ ফিট’ এ দেশের বাজারে নিয়ে আসা সে উদ্যোগেরই ধারাবাহিকতাস্বরূপ। আমরা আমাদের ভোক্তাদের জন্য উদ্ভাবনী ও মানসম্পন্ন পণ্য তৈরি অব্যাহত রাখব এবং তাদের সার্বিকভাবে উন্নত স্মার্ট জীবনের অভিজ্ঞতাদানে নিরলস কাজ করে যাবো।’

কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে হার্ট রেট পর্যবেক্ষণে নতুন এই ওয়াচটিতে হুয়াওয়ের নিজস্ব ট্রুসিন ৪.০ এবং হুয়াওয়ে ট্রুস্লিপ ২.০ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এ প্রযুক্তি ঘুমের অবস্থা পর্যবেক্ষণ, ঘুমের মধ্যে শ্বাস-প্রশ্বাসের মান বিবেচনা, বিগ ডেটার বিশ্লেষণ, রিয়েলটাইম হার্ট রেট পর্যবেক্ষণ এবং রেস্টিং হার্ট রেট ও রক্তে অক্সিজেন প্রবাহ পর্যবেক্ষণ করবে। পাশাপাশি, ব্যবহারকারীরা ২৪ ঘণ্টায় হার্ট রেটের পরিবর্তন বুঝতে একটি ইনফোগ্রাফিক ডাটা পাবেন।

ওয়ার্কআউট ট্র্যাক করার ক্ষেত্রে নতুন এ স্পোর্টস ওয়াচটিতে তিনটি আলাদা মোড রয়েছে। এছাড়াও, এ স্পোর্টস ওয়াচের মাধ্যমে অ্যানিমেটেড ট্রেনারের সহায়তায় ১২টি ওয়ার্কআউট কোর্স করা যাবে, যার মধ্যে রয়েছে ৪৪টি বিভিন্ন ধরণের ওয়ার্কআউট পদ্ধতি। ব্যবহারকারী তিন মিনিটের বেশি সময় বসে থাকলেই এর ‘স্ট্যান্ড আপ রিমাইন্ডার’ তাকে উঠতে রিমাইন্ডার দিবে।

হুয়াওয়ে ওয়াচ ফিটে ব্যবহার করা হয়েছে অ্যামোলেড এইচডি ডিসপ্লে, যার ফলে অ্যানিমেটেড ফিটনেস কোর্স এবং অন্যান্য ফিচার সহজেই ব্যবহার করা যাবে। আল্ট্রা স্লিম বেজেলের কারণে ব্যবহারকারীরা সহজেই এর আকর্ষণীয় কালারফুল ডিসপ্লে ব্যবহার করতে পারবেন।

৯,৯৯৯ টাকা বাজারমূল্যের এই হুয়াওয়ে ওয়াচ ফিটে হুয়াওয়ের ওয়াচ ফেস স্টোর থেকে ১৩০ এরও বেশি ওয়াচ ফেস ডিজাইন রয়েছে। ব্যবহারকারীরা তাদের স্মার্টফোনের সাথে সিঙ্ক থাকা ফটো অ্যালবামের মাধ্যমে পছন্দের ওয়াচ ফেস পারসোনালাইজ করে নিতে পারবেন।

আর পড়তে পারেন