শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আবারও চ্যাম্পিয়ন্স লিগে মুখোমুখি হচ্ছেন মেসি-রোনালদো

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৩, ২০২১
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

একটা সময় লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর এক মৌসুমে দু’বার মুখোমুখি হওয়া ছিল নিশ্চিত বিষয়। কখনও কখনও সংখ্যাটা চার কিংবা তারও বেশি হয়ে যেতো। যখন মেসি খেলতেন বার্সেলোনার হয়ে আর রোনালদো মাঠ মাতাতেন রিয়াল মাদ্রিদের হয়ে।

মাঝে মাঝে সৌভাগ্যক্রমে চ্যাম্পিয়ন্স লিগ কিংবা কোপা ডেল রে’তে মুখোমুখি হতেন মেসি-রোনালদোরা। দু’জনের ঠিকানার বদল হলেও কোটি কোটি ফুটবল প্রেমীর মনের আশা এবার ঠিকই পূরণ হচ্ছে।

২০২১-২২ মৌসুমের চ্যাম্পিয়ন লিগের শেষ ষোলো-র ড্রতে মুখোমুখি হবে পিএসজি এবং ম্যানচেস্টার ইউনাইটেড। মেসি মাঠ মাতাবেন পিএসজির হয়ে আর রোনালদো খেলবেন নিজের সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে।

এছাড়া বর্তমান চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন চেলসি খেলবে ফরাসি ক্লাব লিলের বিপক্ষে। গতবারের রানারআপ ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে ইউরোপা লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভিয়ারিয়াল।

বুন্দেসলিগা ও লা লিগা- দুই লিগার দুই ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ এবং অ্যাটলেটিকো মাদ্রিদ এবার মুখোমুখি হচ্ছে দ্বিতীয় রাউন্ডেই। সিরি-আ’র বর্তমান চ্যাম্পিয়ন ইন্টার মিলান খেলবে ডাচ লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আয়াক্সের বিপক্ষে।

চ্যাম্পিয়ন্স লিগ ২০২১-২০২২ মৌসুমের শেষ ষোলো’র ড্র

১। ম্যানচেস্টার ইউনাইটেড-পিএসজি
২। চেলসি-লিলে
৩। রিয়াল মাদ্রিদ-বেনফিকা
৪। ম্যানচেস্টার সিটি-ভিয়ারিয়াল
৫। বায়ার্ন মিউনিখ-অ্যাটলেটিকো মাদ্রিদ
৬। লিভারপুল-স্যালসবার্গ
৭। ইন্টার মিলান-আয়াক্স
৮। জুভেন্টাস-স্পোর্টিং সিপি

২০২২ এর ১৫, ১৬, ২২, ২৩ ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর এর প্রথম লেগের খেলা। আর দ্বিতীয় লেগ হবে ৮, ৯, ১৫, ১৬ মার্চ।

আর পড়তে পারেন