মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি কৃষকের সন্তান, আমি উন্নয়নে বিশ্বাসী – সাবেক রেলপথ মন্ত্রী মুজিব

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২১, ২০১৯
news-image

 

মোঃ সফিউল আলম ঃ

আমি একজন কৃষকের সন্তান । তারপরেও আপনারা আমাকে ভোট দিয়ে আবারো এম পি নির্বাচিত করেছেন।  তাই এই উপজেলা সারাদেশে সর্বস্তরের উন্নয়নের এক দৃশমান উপজেলা । আজও সেই কৃষকের সন্তানের হাতে রয়েছে ক্ষমতা,আর তাই পূর্বের ন্যায় শিক্ষা প্রতিষ্ঠান এর ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। কেননা আমি কৃষকের সন্তান মুজিবুল হক উন্নয়নে বিশ্বাসি । ইনশাআল্লাহ কথা দিয়ে গেলাম এই বছরের মধ্যে সকল প্রতিষ্ঠান এর বাকী সকল কাজ করে দেব।

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার  শ্রীপুর ইউনিয়নের নালঘর উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভবন উদ্বোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রদানকালে এসব কথা বলেন সাবেক রেলপথ মন্ত্রী কুমিল্লা-১১ আসন থেকে নির্বাচিত সংসদ মুজিবুল হক মুজিব (এমপি)।

এসময় তিনি আরো বলেন, এই শ্রীপুর ইউনিয়নে জন্ম আমার, তাই সকল দিক থেকে এই ইউনিয়ন টি আমার সবচাইতে প্রিয়, রয়েছে আত্মার এক নিবীড় সম্র্পক ।

উপজেলার শ্রীপুর ইউনিয়ন নালঘর উচ্চ বিদ্যালয় মাঠে ২০ এপ্রিল শনিবার নবনির্মিত ভবন উদ্ভোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান এর শিক্ষক/শিক্ষিকা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য বৃন্দ।

চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নুরুল আলম এর উপস্থাপনায় শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ সাবেক মেম্বার এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন বাংলাদেশ হাইকোর্ট এর আইনজীবী সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির সহধর্মিনী এডভোকেট হুনুফা আক্তার রিক্তা। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবি এম এ বাহার, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোঃ শাহ জালাল মজুমদার, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল খায়ের, চৌদ্দগ্রাম সরকারি কলেজের সাবেক ভিপি কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, উজিরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহমেদ, মুন্সিরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম মজুমদার, চিওড়া ইউপি চেয়ারম্যান একরামুল হক, বাতিসা ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু,সহ উপজেলার আওয়ামী সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দ।উক্ত অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন নালঘর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক/ শিক্ষিকা, ছাত্র/ছাত্রী ও শিক্ষানুরাগী অভিভাবক স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

আর পড়তে পারেন