শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আর্থিক প্রতারণার দক্ষিণী অভিনেত্রী শিকার সামান্থা রুথ প্রভু

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

ব্যক্তিজীবনে ঝড় বয়ে যাচ্ছে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর। বছরখানেক ধরে ভুগছেন মায়োসাইটিস রোগে। চিকিৎসার জন্য গিয়েছেন আমেরিকায়ও।

সামান্থার রোগটি বিরল। চিকিৎসাও খরচসাপেক্ষ। এর মধ্যে আবারও আর্থিক ক্ষতির মুখে পড়েছেন অভিনেত্রী। সামান্থার সঙ্গে প্রায় এক কোটি টাকার প্রতারণা করেছেন তার ম্যানেজার। এক দশক ধরে ম্যানেজারের সঙ্গে কাজ করছেন অভিনেত্রী সামান্থা। এই ম্যানেজারই তামিল, তেলেগু ও বলিউডে তার সঙ্গে ছিলেন। তাই তার ওপর অভিনেত্রীর বিশ্বাস অগাধ।

সম্প্রতি নিজের আসন্ন সিনেমা ‘খুশি’র প্রচারমূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হায়দরাবাদে ফিরেছিলেন সামান্থা। তখন ওই ম্যানেজারের বিষয়ে তাকে সাবধান করেন অনেকে। কিন্তু দীর্ঘদিনের সম্পর্ক ভাঙতে নারাজ ছিলেন অভিনেত্রী। এখন মাসুল গুনতে হচ্ছে সামান্থাকে।

মায়োসাইটিসের চিকিৎসা করাতে কাজ থেকে প্রায় এক বছরের বিরতি নিয়েছেন সামান্থা। চিকিৎসায় খরচ হয়েছে অনেক। এক কোটি টাকা ক্ষতি হওয়ায় সেই ম্যানেজারকে বহিষ্কার করেছেন এই অভিনেত্রী। এখন নতুন ম্যানেজার খুঁজছেন তিনি।

কয়েক মাস আগে শোনা যায় এ রকম আর্থিক প্রতারণার শিকার হয়েছিলেন অভিনেত্রী রাশমিকা মান্দানাও। প্রায় ৮০ লাখ টাকা প্রতারণার কবলে পড়েছিলেন তিনি। ম্যানেজার বদল করেছিলেন এই অভিনেত্রীও। যদিও এই খবর স্বীকার করেননি রাশমিকা।

আর পড়তে পারেন