শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আ’লীগের নেত্রীকে হত্যার চেষ্টা জাতির জন্য একটি কলঙ্ক জনক ঘটনা – ইউছুফ হারুন এমপি

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৯, ২০১৭
news-image

মাহাবুব আলম আরিফ, মুরাদনগর  ঃ
২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা ও আওয়ামীলীগের সভা নেত্রী শেখ হাসিনাকে বিএনপি-জামায়াত জোট সরকার হত্যার চেষ্টা করেছে, তা আমাদের দেশ ও জাতির জন্য একটি কলঙ্ক জনক অধ্যায় বলে আখ্যায়িত করেন মুরাদনগর উপজেলার সংসদ সদস্য ইউছুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে অল্প সময়ের মধ্যে বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে তা পৃথিবীর কোথাও এতো উন্নয়ন হয়নি। গত সাড়ে ৩ বছরে মুরাদনগর উপজেলায় ২শ’ ৭৭ কোটি টাকার উন্নয়নের কাজ হয়েছে। আগামীতে তা আরো হবে।
শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোমবার দুপুরে কুমিল্লা মুরাদনগর উপজেলার বাখরনগর হাশেমিয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় মাঠে নবীপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল আনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।
নবীপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মালেক স্বর্ণকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইউছুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।
নবীপুর পূর্ব ইউপি সদস্য শাহেদুল হক সুজনের সঞ্চালনায় বিশেষ আতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ম. রুহুল আমীন, কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক পার্থ স্বারথী দত্ত।
অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, উপজেলা আ’মীগের সহ-সভাপতি কামাল উদ্দিন চেয়ারম্যান, যুগ্ম-সাধারন সম্পাদক কাজী আবুল খায়ের চেয়ারম্যান, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সিনিয়র সভাপতি মো: রুহুল আমীন, সহ-সভাপতি আরিফুল ইসলাম শাহেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগরে সভাপতি আতিকুর রহমান হেলাল, নবীপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক সামছুল হক মেম্বার প্রমুখ।

আর পড়তে পারেন