শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউনাইটেড ষোলনল সংগঠনের উদ্যোগে দু:স্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৯, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

ইউনাইটেড ষোলনল সংগঠনের উদ্যোগে দু:স্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়াম এ বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়।

সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ সভাপতি বিশিষ্ট সাংবাদিক ফারুক মেহেদী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত স্কুলের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম।  আরো উপস্থিত ছিলেন আব্দুল ওয়াদুদ খন্দকার, মো : জাহাঙ্গীর আলম (সৌদি প্রবাসী), মো : বাবুল হোসেন, মো : কামাল হোসেন প্রমুখ।

ইউনাইটেড ষোলনল সাদা মনের মানুষ সংগঠনের স্বেচ্ছাসেবক হাসান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংগঠনিক সদস্য মো: জাকারিয়া সুমন, মো : কাউছার রুবেল (সৌদি প্রবাসী), মো: রাছেল আহমেদ, মোঃ আমিনুল ইসলাম (আমির), মো: আরিফ ও বিশিষ্ট ব্যবসায়ী যুবলীগ নেতা মোঃ মোবারক হোসেন খন্দকার।

স্বেচ্ছাসেবকদের মধ্যে উপস্থিত ছিলেন এস,এ রানা, নূর কাওছার, সুজন, সাদ্দাম হোসেন, রিদয়, রুবেল, আশরাফুল, সজীব, জুয়েল প্রমূখ।

সংগঠনটির সাংগঠনিক সদস্য জাকারিয়া সুমন বলেন, ইউনাইটেড ষোলনলের উদ্যোগে আত্মকর্মসংস্থান এর উদ্দেশ্যে ৮ টি সেলাইমেশিন বিতরণ করা হয় এবং তাদেরকে প্রয়োজন অনুযায়ী ১৫ দিনের প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে ।

ইউনাইটেড ষোলনলের প্রতিষ্ঠানা নাঈম জানান, আমাদের সংগঠনটি একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনের সদস্যরা নিজেদের টাকায় সাধারণ মানুষের পাশে থাকে। এছাড়াও অনেক প্রবাসী ভাই ও বোন রয়েছেন, যারা এই সংগঠনের মাধ্যমে আর্তমানবতার সেবায় অংশগ্রহণ করেন। সবার অংশগ্রহণে আজ ৫ বছর ধরে কার্যক্রম চলছে এবং এ কাজ অব্যহত থাকবে।

আর পড়তে পারেন