শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউপি উপনির্বাচন: পশ্চিম জোড়কাননে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শাহাদাতের নাম ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৭, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ৫ পশ্চিম জোড়কানন ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৭ জুলাই। আসন্ন নির্বাচনে উক্ত ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মরহুম হাজী শাহজালালের ছোট ভাই শাহাদাত হোসেনকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে।

বুধবার বিকেলে ৫ নং পশ্চিম জোড়কানন ইউনিয়ন পরিষদ সংলগ্নে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এ ঘোষণা করেন অনুষ্ঠানের সভাপতি সাবেক চেয়ারম্যান মোস্তফা মোরশেদ আহমেদ চৌধুরী।

উক্ত সভায় সদর দক্ষিণ উপজেলা বিএনপির সদস্য সচিব জামাল উদ্দিনের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন মহিবুর রহমান খোকন, আব্দুর রব ম্যানেজার, আমান উদ্দিন আহমেদ, মুজাহিদুল আহমেদ নিজাম চৌধুরী, ওমর ফারুক চৌধুরী, আব্দুল মমিন মেম্বার, শফিকুর রহমান মেম্বার, কাজী শফিকুর রহমান মাষ্টার, প্রফেসর জামাল উদ্দিন, প্রফেসর আব্দুল কাদের, মোহন মেম্বার, দেলোয়ার মেম্বার, ইকরামুল হক সেতু, বাশার মিয়াজী,বাচ্চু মিয়া, আবুল খায়ের টিটু, ফারুক মিয়া, হাজী ইউনুস, সবুজ, তাজুল ইসলাম,শ্রমিক নেতা মুখলেস, আব্দুল জলিল শাহআলম, সাজ্জাদুর রহমান, ইমরান, সাদেক সহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দরা।

উক্ত সভায় স্বাগত বক্তব্য হিসেবে বক্তারা বলেন, মরহুম চেয়ারম্যান হাজী শাহজালালের মত যদি সাহসী, সৎ,সুশিক্ষিত প্রার্থী থাকে তাহলে একমাত্র শাহাদাত আছে। যিনি একজন ধার্মিক ও ন্যায় পরায়ণ। চেয়ারম্যান প্রাথী শাহাদাত হোসেন বলেন আপনারা আমার ভাইকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন তিনি আপনাদের আশা গুলো পূরণ করার চেষ্টা হিসেবে পরিষদ থেকে অনিয়ম ও দুর্নীতি দূর করেছেন। আপনারা যেখানে আমার জন্য ঘাম ফেলবেন সেখানে আপনাদের জন্য গায়ের রক্ত দিব। আপনাদের অধিকার আদায়ে শহিদ হব।

আর পড়তে পারেন